,

সর্বশেষ :
রাজবাড়ীতে শিশু ধর্ষণ, অভিযুক্ত ব্যক্তি গ্রেফতার দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু

পদ্মায় লঞ্চডুবির ঘটনায় এম.এ খালেদ পাভেলের শোক

News

স্টাফ রিপোর্টার : দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে এমভি মোস্তফা-৩ লঞ্চ ডুবির ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন রাজবাড়ী জেলার প্রথম অনলাইন নিউজ পোর্টাল “রাজবাড়ী নিউজ টুয়েন্টিফোর ডট কম”-এর চেয়ারম্যান এম.এ খালেদ পাভেল।

সোমবার (২৩ফেব্রুয়ারী) দুপুরে লন্ডন থেকে পাঠানো এক শোক বার্তায় এম.এ খালেদ পাভেল বলেন, পদ্মা নদীতে লঞ্চ ডুবি এবং প্রাণহানির ঘটনায় আমি গভীর শোকাহত এবং মর্মাহত। শোকের এই ক্ষণে, আমি লঞ্চ ডুবিতে নিহতদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং নিহতদের শোকবিহব্বল পরিবারের সদস্যবর্গের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

রোববার (২২ ফেব্রুয়ারী) পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটের মাঝপদ্মায় লঞ্চডুবির ঘটনায় ৭০ জন নিহত হয়। এদের মধ্যে ২৭ জন পুরুষ, ৩০ জন নারী ও ১৩ শিশু রয়েছে।

আপডেট : সোমবার ফেব্রুয়ারী ২৩,২০১৫/ ০৬:১৫ পিএম/ তামান্না

Comments

comments

     এ জাতীয় আরো খবর