কালুখালীতে পূর্ব শত্রুতার জেরে প্রতিবন্ধী যুবক খুন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:৩০ অপরাহ্ণ ,২৪ ফেব্রুয়ারি, ২০১৫ | আপডেট: ১১:৩০ অপরাহ্ণ ,২৪ ফেব্রুয়ারি, ২০১৫
পিকচার

ফজলুল হক : রাজবাড়ীর কালুখালী উপজেলার কালিকাপুর ইউনিয়নের গতমপুর গ্রামে পূর্ব শত্রুতার জেরে এক প্রতিবন্ধী যুবক খুন হয়েছে। এ ঘটনায় ওই যুবকের বড় ভাই বাদী হয়ে মঙ্গলবার (২৪ ফেব্রুয়ারী) কালুখালী থানায় একটি মামলা দায়ের করেছে।

মামলা সূত্রে জানাযায়, কালিকাপুর ইউপির গতমপুর গ্রামের হাতেম আলী মন্ডলের প্রতিবন্ধী পুত্র এরশাদ (২৫) কে পার্শবর্ত্বী বেলগাছী গ্রামের ফজল প্রামানিকের ছেলে মূল্লুক প্রামানিক (৫৫) গত ২২ তারিখ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বেলগাছী বউ বাজার তাপু খানের চায়ের দোকানের সামনে থেকে ধারালো দা দিয়ে মাথায় কোপ দিয়ে পালিয়ে যায়। এসময় মূমুর্ষ অবস্থায় স্থানীয় লোকজন এরশাদকে পাংশা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা বেগতিক দেখে ফরিদপুর মেডিকেল কলেজ হজাসপাতালে পাঠায়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরদিন ২৩ফেব্রুয়ারী ঢাকা হাসপাতালে নেওয়ার পথে সন্ধ্যা ৭ টার দিকে তার মৃত্যু হয়। পরে তার লাশ কালুখালী থানায় নিয়ে আসা হয়।

এ ঘটনায় মঙ্গলবার (২৪ ফেব্রুয়ারী) নিহতের ভাই নূরু বাদী হয়ে কালুখালী থানায় একটি মামলা দায়ের করেছে যার নং-০৯ তাং-২৪/০২/২০১৫ ইং ধারা ৩০২ দঃবিধি। মামলার পর নিহত এরশাদের লাশ ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠনো হয়।

এ ব্যাপারে কালুখালী থানার অফিসার ইনচার্জ নূরে আলম ফকির জানান, আসামী মুল্লুক যেখানেই থাকুক পুলিশের হাত থেকে রেহাই পাবে না। তাকে গ্রেফতারের জন্য জোর প্রচেষ্টা চল