গোয়ালন্দে অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী শফিকুল র‌্যাবের হাতে গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৯:২৪ অপরাহ্ণ ,২৫ ফেব্রুয়ারি, ২০১৫ | আপডেট: ৯:২৫ অপরাহ্ণ ,২৫ ফেব্রুয়ারি, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেওয়ান পাড়া গ্রামের অস্ত্রধারী সন্ত্রাসী মোঃ শফিকুল ইসলাম কে মঙ্গলবার (২৪ ফেব্রুয়ারী) দিবাগত রাতে তার নিজ বসতবাড়ী থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের ২নং কোম্পানীর সদস্যরা। এসময় ওই বাড়ী থেকে ১টি ৭.৬৫ মিঃ মিঃ বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন এবং ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত শফিকুল দেওয়ান পাড়া গ্রামের মৃত ইমান আলী খানের ছেলে।

ফরিদপুর র‌্যাব-৮ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় গোয়ালন্দ উপজেলার দেওয়ান পাড়া গ্রামের অস্ত্রধারী সন্ত্রাসী মোঃ শফিকুল ইসলাম তার নিজ বাড়ীতে অস্ত্র সহ অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে সিনিঃ এএসপি মোঃ আমিনুর রহমান ও এএসপি মোঃ শামীম কুদ্দুছ ভূঁইয়ার নেতৃত্বে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক সোয়া ৩টার দিকে ওই বাড়ীতে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে শফিকুল ইসলাম বাড়ী থেকে বের হয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে তাৎক্ষনিকভাবে তাকে ঘেরাওপূর্বক আটক করা হয়। পরে ধৃত আসামীর শোবার ঘরের খাটের উপর যাজিমের নিচ থেকে ১ টি ৭.৬৫ মিঃ মিঃ বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন এবং ৩রাউন্ড তাঁজা গুলি উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত পিস্তল ও গুলি সম্পর্কে ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় সে একজন পেশাদার অস্ত্রধারী সন্ত্রাসী ও ভাড়াটে কিলার। সে এলাকায় বিভিন্ন স্থানে অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদাবাজী, ছিনতাইসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপ করে আসছিল।

 

রাজবাড়ী নিউজ২৪.কম/ জেনিফার


এই নিউজটি 884 বার পড়া হয়েছে

Comments

comments