রাজবাড়ীতে পুলিশি বাধায় বিএনপির গণ-মিছিল পন্ড

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:৪৫ অপরাহ্ণ ,১ মার্চ, ২০১৫ | আপডেট: ১১:৫৪ অপরাহ্ণ ,১ মার্চ, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানা, গুম,হত্যা ও দেশব্যাপী পুলিশি নির্যাতনের প্রতিবাদ এবং নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবীতে রাজবাড়ী জেলা বিএনপির উদ্যোগে রবিবার (১ মার্চ) বিকেলে দলীয় কার্যালয় থেকে একটি গণ-মিছিল বের করতে চাইলে পুলিশি বাধায় তা পন্ড হয়।

জেলা বিএনপির নেতৃবৃন্দরা জানান, বিএনপির চেয়াপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানা, গুম,হত্যা ও দেশব্যাপী পুলিশি নির্যাতনের প্রতিবাদ এবং নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবীতে রবিবার বিকেলে একটি গণ-মিছিল বের করার জন্য তারা দলীয় কার্যালয়ের সামনে অবস্থান করছিলেন। এ সময় পূর্বে থেকে দলীয় কার্যালয় ঘিড়ে রাখা পুলিশ বাহিনী তাদেরকে রাস্তায় বের হতে নিষেধ করে। এ কারনে তারা দলীয় কার্যালয় থেকে রাস্তায় বের হতে না পেরে কার্যালয়ের সামনেই একটি বিক্ষোভ সমাবেশ করেন।

সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির অন্যতম সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড:এম.এ খালেক,জেলা বিএনপির যুগ্ন সম্পাদক গাজী আহসান হাবীব, সাংগঠনিক সম্পাদক আফছার আলী সরদার, পৌর বিএনপির সভাপতি অধ্যক্ষ মঞ্জুরুল আলম দুলাল,সাধারন সম্পাদক চৌধুরী আহসানুল করিম হিটু, দপ্তর সম্পাদক এ মজিদ বিশ্বাস,সদর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক কে.এ সবুর শাহীন প্রমুখ।

এসময় জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

আপডেট : রবিবার মার্চ ১,২০১৫/ ১১:৪৩ পিএম/ আশিক


এই নিউজটি 903 বার পড়া হয়েছে

Comments

comments

More News from রাজনীতি