,

পাংশায় সমতা ডায়গনষ্টিক সেন্টার ও হাসপাতালের উদ্বোধন

News

পাংশা প্রতিনিধি : রাজবাড়ীর পাংশায় রবিবার (১মার্চ) দুপুরে সমতা ডায়গনষ্টিক সেন্টার ও হাসপাতালের উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে সমতা ডায়গনষ্টিক সেন্টার ও হাসপাতালের উদ্বোধন করেন পাংশা উপজেলা চেয়ারম্যান অধ্যাপক ফরিদ হাসান ওদুদ।

সমতা ডায়গনষ্টিক সেন্টার ও হাসপাতালের চেয়ারম্যান অধ্যাপক মো. সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে উদ্ভোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাংশা পৌরসভার মেয়র মো.ওয়াজেদ আলী মাষ্টার, পৌরসভার প্যানেল মেয়র ওদুদ সরদার, ডা. মো. মোস্তাফিজুর রহমান ও ডা. অপূর্ব কুমার বিশ্বাস।

অন্যান্যের মধ্যে সমতা ডায়গনষ্টিক সেন্টার ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো.আব্দুর রাজ্জাক ও উপ-ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মালেক মিয়া বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান অধ্যাপক ফরিদ হাসান ওদুদ বলেন, সমতা ডায়গনষ্টিক সেন্টার ও হাসপাতালের পরিচালনা কমিটি ও চিকিৎসকদের চিকিৎসাসেবার ক্ষেত্রে আস্থা অর্জন করতে হবে। ব্যবসায়ীক মনোভাব ত্যাগ করে সেবার মনোভাব নিয়ে হাসপাতালের কার্যক্রম পরিচালনা করতে হবে।

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পাঠ করেন হাফেজ মো. ইকবাল বাহার চৌধুরী। অনুষ্ঠানে পাংশা আইডিয়াল গার্লস কলেজের অধ্যক্ষ মো. আব্দুল মান্নান, সাপ্তাহিক পাংশা বার্তার সম্পাদক রফিকুল ইসলাম রঞ্জু, পাংশা প্রেসক্লাবের সভাপতি মো. মোক্তার হোসেন, মো. সিরাজ মন্ডল, মেডিকেল অফিসারবৃন্দ, পাংশা ও কালুখালী উপজেলার পল্লী চিকিৎসকবৃন্দসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

 

আপডেট : সোমবার মার্চ ২,২০১৫/ ১২:২৬ এএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর