,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

কালুখালীতে মেধা অন্বেশন প্রতিযোগীতা অনুষ্ঠিত

News

কালুখালী প্রতিনিধি : সৃজনশীল মেধার সুষ্ঠ বিকাশের লক্ষ্যে সোমবার (২ মার্চ) রাজবাড়ীর কালুখালীতে মেধা অন্বেশন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১০ টায় উপজেলার সকল স্কুল, কলেজ ও মাদরাসা শিক্ষার্থীদের অংশ গ্রহনে স্থানীয় রতনদিয়া রজনীকান্ত মডেল উচ্চ বিদ্যালয়ের ক্লাস রুমে মেধা অন্বেশন প্রতিযোগীতামূলক যাচাই পরীক্ষা অনুষ্ঠিত হয়। এসময় তত্বাবধায়ক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী এজাজ কায়ছার, সহকারী শিক্ষা অফিসার জযন্ত কুমার দাস ও উপজেলা প্রাথমিক একাডেমিক সুপার মোঃ ইউনুচ মিয়া।

বিচারক মন্ডলী হিসেবে পাংশা বিশ্ববিদ্যালয় কলেজের সহকারী অধ্যাপক মোঃ আবুল কালাম আজাদ, রসায়ন বিভাগের প্রধান আব্দুল খালেক, মোঃ খলিলুর রহমান,জর্জ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মুক্তি রানী মজুমদার,মোঃ শরিফুল ইসলাম,কালুখালী ডিগ্রী কলেজের অধ্যক্ষ এ কে এম জয়নাল আবেদীন, প্রধান শিক্ষক মোঃ আয়ুব আলী, ডেইজি চৌধুরী, মোঃ মোখলেছুর রহমান ও মোঃ শাহজাহান আলী মাষ্টার উপস্থিত ছিলেন।

সকাল ১০ টা থেকে ১ টা পর্যন্ত বিভিন্ন শিক্ষানীয় বিষয়ে শিক্ষার্থীদের মধ্যে ৪ টি গ্রুপে মেধা যাচাই পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষা শেষে প্রতিটি গ্রুপের ৩ জন করে মোট ১২ জনকে বিজয়ী ঘোষনা করা হয়। বিজয়ী ১২ জনের প্রত্যেককে ১০০০ টাকা করে পুরষ্কৃত করা হবে।

 

 

আপডেট : মঙ্গলবার মার্চ ৩,২০১৫/ ১২:০৫ এএম/ তামান্না

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর