বাণীবহে ৬৫ বছরের বৃদ্ধ কতৃক ৬ষ্ঠ শ্রেণীর স্কুল ছাত্রী ধর্ষণ ও অবৈধ গর্ভপাত!

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৮:১৭ অপরাহ্ণ ,৪ মার্চ, ২০১৫ | আপডেট: ৮:২১ অপরাহ্ণ ,৪ মার্চ, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার বাণীবহ ইউনিয়নের আটদাপুনিয়া গ্রামে ৬ষ্ঠ শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণ ও অবৈধ গর্ভপাত করানোর অভিযোগে সাকের মন্ডল (৬৫) নামের এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ।
গত মঙ্গলবার (২ মার্চ) বিকেলে রাজবাড়ী থানার এসআই বদিয়ার রহমান সঙ্গীয় ফোর্সসহ রাজধানীর মিরপুর-১৪ এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

মামলা সূত্রে জানাযায়, আটদাপুনিয়া গ্রামের অবসরপ্রাপ্ত পানি উন্নয়ন বোর্ডের কর্মচারী ৬সন্তানের জনক সাকের মন্ডল বাড়ীতে একা বসবাস করতো।

গত ০৮/১১/২০১৪ তারিখ সকাল ১১টার দিকে সে ও একই এলাকার মৃত পরশ আলীর ছেলে দুলাল সরদার (৫৫) এবং হোসেন সরদার (৫০) পাশ্ববর্তী বাড়ীর ৬ষ্ঠ শ্রেণীর স্কুল ছাত্রীকে দেখে গ্রাম্য নাতনী হিসেবে ডেকে কাছে নেয়। এসময় দুলাল সরদার ও হোসেন সরদারের সহযোগীতায় সাকের মন্ডল ওই স্কুল ছাত্রীকে তার বাড়ীতে নিয়ে যায়। এরপর সে ঘরের মধ্যে বিভিন্ন প্রলোভন দেখিয়ে দুপুর ১২টার দিকে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনার পর সাকের মন্ডল বিষয়টি কাউকে না বলার জন্য ওই স্কুল ছাত্রীকে খুন জখমের ভয় দেখিয়ে ঘর থেকে বের করে দেয়। বাড়ীতে আসার পর ওই ছাত্রী কাউকে কিছু বলার সাহস না পেয়ে ভয়ে চুপ করে থাকে।

এদিকে ধর্ষনের ফলে ওই স্কুল ছাত্রী গর্ভবতী হয়ে পড়লে গত ২৪ফেব্রুয়ারী দুপুর ২টার দিকে সাকের মন্ডল তার সহযোগী দুলাল মন্ডলের স্ত্রী তারা বেগমের মাধ্যমে কৌশলে ওই স্কুল ছাত্রীকে ডেকে নিয়ে গর্ভপাত ঘটানোর ট্যাবলেট খাইয়ে অবৈধ গর্ভপাত ঘটায়। এতে সে অসুস্থ হয়ে পড়লে বাড়ীর লোকজনের কাছে বিষয়টি খুলে বলে। পরে তাকে ওই দিনই রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

এ ঘটনার পর ওই স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে উল্লেখিত ৪জনকে আসামী করে গত ২৭ফেব্রুয়ারী রাজবাড়ী সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী)/০৩ এর ৯(১)/৩০ তৎসহ দ:বি: আইনের ৩১৩ ধারায় একটি মামলা দায়ের করেন। রাজবাড়ী থানার মামলা নং-২৮।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বদিয়ার রহমান জানান, ৬ষ্ঠ শ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষণ ও অবৈধ গর্ভপাত ঘটানোর অভিযোগে গত মঙ্গলবার (২ মার্চ) বিকেলে রাজধানীর মিরপুর-১৪ নম্বর এলাকায় ছেলের বাসা থেকে এ মামলার ১নং আসামী সাকের মন্ডলকে গ্রেফতার করা হয় এবং বুধবার (৩ মার্চ) আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

 

আপডেট : বুধবার মার্চ ৪,২০১৫/ ০৮:১৬ পিএম/ আশিক


এই নিউজটি 1162 বার পড়া হয়েছে
[fbcomments"]