খোলাবাড়ীয়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৮:২৪ অপরাহ্ণ ,৪ মার্চ, ২০১৫ | আপডেট: ৮:২৪ অপরাহ্ণ ,৪ মার্চ, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের খোলাবাড়ীয়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান বুধবার (৪ মার্চ) বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: এম.এ খালেক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাঁচুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব কাজী আলমগীর,সদর উপজেলা সহকারী শিক্ষা অফিসার মুহাম্মদ আব্দুল কাদের ও সদর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আ: ছালাম মিলন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন খোলাবাড়ীয়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাসু দেব বিশ্বাস।

প্রধান অতিথির বক্তব্যে এ্যাড:এম.এ খালেক খোলাবাড়ীয়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দুইপাশে বাউন্ডারি স্থাপন ও বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়নে সার্বিক সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

বক্তব্য শেষে অতিথিবৃন্দ ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

এসময় খোলাবাড়ীয়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মরহুম শামসুদ্দিন খান হিরু’র স্মরণে ১মিনিট নিরবতা পালন করা হয় এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত হয়। মোনাজাত পরিচালনা করেন রাজবাড়ী কেন্দ্রীয় সমবায় ব্যাংকের সহ-সভাপতি হাজী আব্দুল ওহাব।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খোলাবাড়ীয়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব দেওয়ান নুরুজ্জামান ও সঞ্চালনা করেন সহকারী শিক্ষক ভোলানাথ সাহা।

 

 

আপডেট : বুধবার মার্চ ৪,২০১৫/ ০৮:২৩ পিএম/ আশিক

 


এই নিউজটি 829 বার পড়া হয়েছে
[fbcomments"]