,

আন্ধার মানিক সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের আন্ধার মানিক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান বুধবার (৪ মার্চ) বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: এম.এ খালেক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাঁচুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব কাজী আলমগীর,সদর উপজেলা সহকারী শিক্ষা অফিসার মুহাম্মদ আব্দুল কাদের ও সদর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আ: ছালাম মিলন।

প্রধান অতিথির বক্তব্যে এ্যাড:এম.এ খালেক বলেন, সদর উপজেলার প্রায় সবকটি স্কুল আমি পরিদর্শন করেছি। কিন্তু এই স্কুলের অবকাঠামো যে এত নাজুক সে সম্পর্কে আমার ধারণা ছিলো না। বিদ্যালয়ের অবকাঠামো ভালো না হলে শিক্ষার্থীদের লেখাপড়ার মান ভালো হয় না। কিন্তু তারপরেও এই স্কুলের লেখাপড়ার মান অনেক ভালো।01

তিনি বলেন, আজ থেকে এই স্কুল আমার স্কুল। এই স্কুলের যা যা উন্নয়ন করা দরকার তা আমি করবো। পরিশেষে তিনি আন্ধার মানিক সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতল ভবন স্থাপন ও বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়নে সার্বিক সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

বক্তব্য শেষে অতিথিবৃন্দ ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আন্ধার মানিক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো.হাবিবুর রহমান মিয়া ও সঞ্চালনা করেন প্রধান শিক্ষক হাবিবুর রহমান খান।

আপডেট : বুধবার মার্চ ৪,২০১৫/ ০৮:২৮ পিএম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর