রাজবাড়ীতে কোকোর আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:৪২ অপরাহ্ণ ,৪ মার্চ, ২০১৫ | আপডেট: ১২:১৯ পূর্বাহ্ণ ,৫ মার্চ, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে জেলা বিএনপির উদ্যোগে বুধবার (৪ মার্চ) বিকেলে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শহরের আজাদী ময়দানস্থ জেলা বিএনপির কার্যালয়ে আয়োজিত এ দোয়া মাহফিলে আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন রজবাড়ী জেলা ওলামা দলের সাধারণ সম্পাদক হাফেজ লোকমান হোসেন।

এসময় জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি রোকন উদ্দিন চৌধুরী,সাংগঠনিক সম্পাদক আফছার আলী সরদার, পৌর বিএনপির সভাপতি অধ্যক্ষ মঞ্জুরুল আলম দুলাল, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক গাজী আহসান হাবীব, পৌর বিএনপির সাধারন সম্পাদক চৌধুরী আহসানুল করিম হিটু, দপ্তর সম্পাদক এ মজিদ বিশ্বাস,সদর উপজেলা বিএনপির সভাপতি একেএম ইকবাল হোসেন,সাধারন সম্পাদক কে.এ সবুর শাহীনসহ জেলা বিএনপির অন্যান্য নেতাকর্মী ও ধর্মপ্রাণ মুসুল্লীগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৪ জানুয়ারী বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টায় মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান আরাফাত রহমান কোকো। মৃতকালে তার বয়স হয়েছিল (৪৫) বছর।

 

আপডেট : বুধবার মার্চ ৪,২০১৫/ ১১:৪০ পিএম/ আশিক


এই নিউজটি 831 বার পড়া হয়েছে

Comments

comments

More News from রাজনীতি