সিঙ্গা নিজাতপুর প্রি-ক্যাডেট স্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:৪৪ অপরাহ্ণ ,৭ মার্চ, ২০১৫ | আপডেট: ৪:৪৫ অপরাহ্ণ ,৭ মার্চ, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের সিঙ্গা নিজাতপুর প্রি-ক্যাডেট স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান শনিবার (৭ মার্চ) সকালে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী সংরক্ষিত মহিলা আসনের এমপি কামরুন নাহার চৌধুরী লাভলী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড:এম.এ খালেক ও দাদশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.লুৎফর রহমান বাচ্চু। স্বাগত বক্তব্য রাখেন সিঙ্গা নিজাতপুর প্রি-ক্যাডেট স্কুলের সভাপতি আব্দুল হাকিম মোল্লা।

প্রধান অতিথির বক্তব্যে এমপি কামরুন নাহার চৌধুরী লাভলী বলেন, আজকের এই কোমলমতি শিশুরা আগামী দিনের রাষ্ট্রনায়ক। সুতরাং এই কোমলমতি শিশুদের শিক্ষা-দিক্ষার প্রতি বিশেষ খেয়াল রাখতে হবে। প্রাতিষ্ঠানিক শিক্ষার বাইরে শিশুদেরকে বাহ্যিক জ্ঞানের শিক্ষা দিতে হবে।

শিক্ষকদের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা আজকে থেকে শপথ নেই। আমারা শুধু স্কুলকে সুন্দর করে গড়ে তুলবো না। আমরা শিশুদেরকে সুন্দর করে গড়ে তুলবো। এই প্রত্যন্ত অঞ্চলের শিশুরা সুন্দর ড্রেস পড়ে স্কুলে আসে যায়। এটা দেখে আমাদের অনেক ভালো লেগেছে। তবে আমাদের আরও ভালো লাগবে যদি এই স্ক