,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

পাংশা বিশ্ববিদ্যালয় কলেজে মানববন্ধন কর্মসূচি পালিত

News

পাংশা প্রতিনিধি : জাতীয় বিশ্ববিদ্যালয় ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে শিক্ষা ধ্বংসকারী সহিংসতা বন্ধের দাবিতে শনিবার (১৪ মার্চ) সকালে পাংশা বিশ্ববিদ্যালয় কলেজে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

সকাল ১১.১০মি. থেকে ১১.৫০মি. পর্যন্ত ৪০ মিনিট ব্যাপী এ মানববন্ধন কর্মসূচিতে পাংশা বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) এ.কে.এম শফিকুল মোরশেদ আরোজের নেতৃত্বে কলেজের শিক্ষক-কর্মচারি ও ছাত্র-ছাত্রীরা অংশ নেন।

মানববন্ধনে পাংশা বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ এ.কে.এম শফিকুল মোরশেদ আরোজ বলেন, আমরা জাতীয় বিশ্ববিদ্যালয়ের একটি পরিবার। হরতাল ও অবরোধের নামে শিক্ষা ধ্বংসকারী সহিংসতা বন্ধ করার দাবি জানিয়ে তিনি আরা বলেন, শিক্ষার্থীরা যাতে নিরাপদে ক্লাস করতে পারে ও পরীক্ষা দিতে পারে সর্বপরি শঙ্কামুক্ত জীবন পরিচালনায় আমাদের সচেতন হতে হবে। সহিংসতা ও নাশকতার বিরুদ্ধে দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি।

 

আপডেট : বুধবার মার্চ ১৪,২০১৫/ ০৬:২৮ পিএম/ তামান্না

Comments

comments

     এ জাতীয় আরো খবর