,

গোয়ালন্দে ১০৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া রেল ষ্টেশন এলাকা থেকে বুধবার (১৮ মার্চ) দিবাগত রাতে ১০৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের ২নং কোম্পানীর সদস্যরা। এসময় তাদের কাছ থেকে ৪টি সীমসহ ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, গোয়ালন্দ উপজেলার দক্ষিন দৌলতদিয়া ওয়াজ উদ্দিন মন্ডল পাড়ার মোঃ ওয়াজেদ উদ্দিন মন্ডলের ছেলে মোঃ আশরাফুল ইসলাম শুকুর (৩৬) ও মুন্সিগঞ্জ জেলার সিরাজদী খান থানার বড় পাতলদিয়া গ্রামের মৃত আব্দুল বারেক শেখের ছেলে মোঃ মনির হোসেন শেখ(৩০)।

ফরিদপুর র‌্যাব-৮ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানাযায় গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া রেল ষ্টেশনের মা বোডিং এর ৬নং রুমের ভিতর মোঃ আশরাফুল ইসলাম শুকুর ও মোঃ মনির হোসেন শেখ ইয়াবা ট্যাবলেটের একটি চালান নিয়ে বিক্রয়ের জন্য অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে এএসপি মোঃ শামীম কুদ্দুছ ভূইয়া এর নেতৃত্বে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল ১৮ মার্চ দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ওই স্থানে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে উল্লেখিত দুইজন দৌড়ে পালানোর চেষ্টা করলে তাৎক্ষনিকভাবে তাদেরকে ঘেরাও পূর্বক আটক করা হয়। পরে উক্ত রুমের ভিতর খাটের তোষকের নিচ থেকে ১টি ছোট নীল রংয়ের পলিথিনের প্যাকেট এর মধ্যে হতে ১০৫ পিস গোলাপী রংয়ের ইয়াবা ট্যাবলেট এবং ধৃত আসামীদের দেহ তল্লাশী করে ধৃত ১নং আসামীর পরিহিত প্যান্টের সামনের ডান পকেট থেকে ২টি সীমসহ ১টি মোবাইল সেট এবং ধৃত ২নং আসামীর পরিহিত প্যান্টের বাম পকেট থেকে ২টি সীমসহ ১টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

ধৃত আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘ দিন যাবৎ পরস্পরের যোগসাজসে ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন মাদকের ব্যবসা করে আসছিল।

 

আপডেট : বৃহস্পতিবার মার্চ ১৯,২০১৫/ ০১:০১ পিএম/ তামান্না

Comments

comments

     এ জাতীয় আরো খবর