,

সর্বশেষ :
সাবেক সচিব ও ঢাকা বিভাগীয় কমিশনার রাজবাড়ীর কৃতি সন্তান বজলুল করিম ও তার স্ত্রী করোনায় আক্রান্ত রাতের আঁধারে দরিদ্রদের বাড়ি বাড়ি ঈদ সামগ্রী পৌঁছে দিলো ‘মানব কল্যাণ ফাউন্ডেশন’ মন্দিরের সামনে গাঁজা খেতে নিষেধ করায় প্রতিমা ভাংচুর বড় ধরণের করোনা ঝুঁকিতে রাজবাড়ী বালিয়াকান্দির নবাবপুর ইউনিয়নের ১১০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ বসন্তপুর ইউনিয়নের ৮০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ হতদরিদ্রদের বাড়ি বাড়ি ঈদের খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন প্রবাসীরা করোনা উপসর্গ নিয়ে স্কুলছাত্রের মৃত্যু, দুই বাড়ি লকডাউন করলেন এসিল্যান্ড রাজবাড়ীর করোনা যোদ্ধা চিকিৎসকদের N95 মাস্ক দিলেন সাবেক জেলা জজ ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ

কালুখালীর বোয়ালিয়া ইউপি’র ২নং সংরক্ষিত আসনে উপ-নির্বাচনে রেখা রানী বিশ্বাস বিজয়ী

News

কালুখালী প্রতিনিধি : রাজবাড়ীর কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউপি’র ২নং সংরক্ষিত আসনে সদস্য পদে উপ-নির্বাচন বৃহস্পতিবার (১৯ মার্চ) শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে রেখা রানী বিশ্বাস (জবা ফুল প্রতিক) ১৩৬০ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদন্দী মোছাঃ রুবিয়া (গলার হার প্রতিক) পেয়েছে ৬৬৫ ভোট ।

নির্বাচনে ৩ টা কেন্দ্রে মোট ৫১৫১ ভোটের মধ্যে বৈধ ভোট ২০২৫, অবৈধ ভোট ৭৩ এবং মোট ২০৯৮ ভোট কাষ্ট হয়।

সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহন চলাকালীন সময়ে আইন শৃঙ্খলা ও সার্বিক বিষয়ে জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান নির্বাচনী ৩ টা ভোট কেন্দ্র পরিদর্শন করেন। এ সময় উপজেলা (অঃ দঃ) নির্বাহী অফিসার মো. আমিনুল ইসলাম খান, থানা অফিসার ইনচার্জ মোঃ নূরে আলম ফকির উপস্থিত ছিলেন।
এছাড়াও নির্বাচনী ৩ টা কেন্দ্রে সার্বক্ষনিক ২ জন জেলা সহকারী কমিশনার ও নির্বাহী মেজিষ্ট্রেট জিতেন্দ্র কুমার নাথ ও মোঃ সুহৃদ সালেহীন নিয়োজিত ছিলেন। নির্বাচন সুষ্ঠভাবে পরিচালনার জন্য নির্বাচনী এলাকায় ১ নং বিল শ্যামসুন্দরপুর মনিবুর রহমান প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রিজাইডিং অফিসার হিসাবে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবুল বাসার চৌধুরী, ২ নং বাংলাদেশ হাট মাদরাসা কেন্দ্রে উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার জয়ন্ত কুমার দাস ও ৩ নং হামরাট সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সমবায় অফিসার কাজী বাবুল হোসেন সহ বিভিন্ন কেন্দ্রে র‌্যাব, পুলিশ ও আনসার সদস্যবৃন্দ কর্মরত ছিলেন।

ভোট গ্রহন ও গণনা শেষে উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়ে সকলের উপস্থিতিতে বেসরকারীভাবে রেখা রানী বিশ্বাসকে ২ নং সংরক্ষিত আসনের সদস্য হিসাবে বিজয়ী ঘোষনা করেন উপজেলা নির্বাচন ও রিটার্নিং অফিসার মো. জাহিদ হোসেন। এ সময় অতিরিক্ত জেলা মেজিষ্ট্রেট ড. সৈয়দা নওশীন পর্ণিনী, উপজেলা (অঃদঃ) নির্বাহী অফিসার মো. আমিনুল ইসলাম খান ও পাংশা উপজেলা নির্বাচন অফিসার সুধাংশ সরকার সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আপডেট : বৃহস্পতিবার মার্চ ১৯,২০১৫/ ০৮:৩০ পিএম/ তামান্না

Comments

comments

     এ জাতীয় আরো খবর