,

সর্বশেষ :
রাজবাড়ী-১ আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন অ্যাড. খালেক ও আসলাম সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত

কালুখালীর বোয়ালিয়া ইউপি’র ২নং সংরক্ষিত আসনে উপ-নির্বাচনে রেখা রানী বিশ্বাস বিজয়ী

News

কালুখালী প্রতিনিধি : রাজবাড়ীর কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউপি’র ২নং সংরক্ষিত আসনে সদস্য পদে উপ-নির্বাচন বৃহস্পতিবার (১৯ মার্চ) শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে রেখা রানী বিশ্বাস (জবা ফুল প্রতিক) ১৩৬০ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদন্দী মোছাঃ রুবিয়া (গলার হার প্রতিক) পেয়েছে ৬৬৫ ভোট ।

নির্বাচনে ৩ টা কেন্দ্রে মোট ৫১৫১ ভোটের মধ্যে বৈধ ভোট ২০২৫, অবৈধ ভোট ৭৩ এবং মোট ২০৯৮ ভোট কাষ্ট হয়।

সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহন চলাকালীন সময়ে আইন শৃঙ্খলা ও সার্বিক বিষয়ে জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান নির্বাচনী ৩ টা ভোট কেন্দ্র পরিদর্শন করেন। এ সময় উপজেলা (অঃ দঃ) নির্বাহী অফিসার মো. আমিনুল ইসলাম খান, থানা অফিসার ইনচার্জ মোঃ নূরে আলম ফকির উপস্থিত ছিলেন।
এছাড়াও নির্বাচনী ৩ টা কেন্দ্রে সার্বক্ষনিক ২ জন জেলা সহকারী কমিশনার ও নির্বাহী মেজিষ্ট্রেট জিতেন্দ্র কুমার নাথ ও মোঃ সুহৃদ সালেহীন নিয়োজিত ছিলেন। নির্বাচন সুষ্ঠভাবে পরিচালনার জন্য নির্বাচনী এলাকায় ১ নং বিল শ্যামসুন্দরপুর মনিবুর রহমান প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রিজাইডিং অফিসার হিসাবে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবুল বাসার চৌধুরী, ২ নং বাংলাদেশ হাট মাদরাসা কেন্দ্রে উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার জয়ন্ত কুমার দাস ও ৩ নং হামরাট সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সমবায় অফিসার কাজী বাবুল হোসেন সহ বিভিন্ন কেন্দ্রে র‌্যাব, পুলিশ ও আনসার সদস্যবৃন্দ কর্মরত ছিলেন।

ভোট গ্রহন ও গণনা শেষে উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়ে সকলের উপস্থিতিতে বেসরকারীভাবে রেখা রানী বিশ্বাসকে ২ নং সংরক্ষিত আসনের সদস্য হিসাবে বিজয়ী ঘোষনা করেন উপজেলা নির্বাচন ও রিটার্নিং অফিসার মো. জাহিদ হোসেন। এ সময় অতিরিক্ত জেলা মেজিষ্ট্রেট ড. সৈয়দা নওশীন পর্ণিনী, উপজেলা (অঃদঃ) নির্বাহী অফিসার মো. আমিনুল ইসলাম খান ও পাংশা উপজেলা নির্বাচন অফিসার সুধাংশ সরকার সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আপডেট : বৃহস্পতিবার মার্চ ১৯,২০১৫/ ০৮:৩০ পিএম/ তামান্না

Comments

comments

     এ জাতীয় আরো খবর