,

সর্বশেষ :
শহিদদের শ্রদ্ধা জানাতে কলাগাছের স্মৃতির মিনার রাজবাড়ীতে বই মেলা শুরু রাজবাড়ীতে মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ট্রাষ্টি বোর্ডকে আরও ৮ লাখ টাকা দিলেন ডা. আবুল হোসেন বালিয়াকান্দিতে শিশু ছাত্রীদের ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক রাজবাড়ীতে কলেজছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে রাজমিস্ত্রী আটক এক যুগ ধরে চিকিৎসাসেবার নামে প্রতারণা করে আসছেন রাজবাড়ীর পচা কর্মকার! সেদিন রোদ্দুর হয়নি বলেই আজ বৃষ্টি হলো… এহসান কলিন্স শিক্ষা প্রতিমন্ত্রী জনসভায় ফয়সাল সরদারের নেতৃত্বে লক্ষীকোলের ৫ শতাধিক নারী-পুরুষ

বিনোদপুর হরিজন পল্লীর মিঠুন দাস হত্যার ঘটনায় বেনাপোল পোর্ট থানায় মামলা

News

মোর্শেদ আলম মালেক : রাজবাড়ী শহরের বিনোদপুর হরিজন পল্লীর নরেন দাসের ছেলে মিঠুন দাস (৩০)কে গলাটিপে শ্বাসরোধ করে হত্যার দায়ে বেনাপোল এলাকার নামাজ গ্রামের দুই শীর্ষ চোরাকারবারীসহ অজ্ঞাতনামা ৫/৬ জনের বিরুদ্ধে গত ২২ মার্চ বেনাপোল পোর্ট থানায় নিহত মিঠুন দাস এর বাবা নরেন দাস বাদী হয়ে একটি হত্যার মামলা দায়ের করেছেন ।

মামলা সূত্রে জানাযায়, ব্যবসায়ীক কাজে মিঠুন দাস গত ৬/১০/২০১৪ ইং বেনাপোল এলাকার নামাজ গ্রামের জামাল হোসেন এর বাড়ীতে যায়। পরদিন সকালে জামালের সহযোগী আনিচ মোবাইল ফোনে মিঠুনের বাড়ীতে তার মৃত্যুর সংবাদ দেয়। বেনাপোল এলাকায় এ মৃত্যুর খবর প্রকাশ হলে জামাল হোসেন পোর্ট থানা পুলিশকে জানান মিঠুন বিষ পান করে আত্নহত্যা করেছে । এমর্মে একটি অপমৃত্যুর মামলা দায়ের করে জামাল এ হত্যার দায় এড়াতে চায় । বেনাপোল থানা পুলিশ নিহত মিঠুন দাশের লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে প্রেরন করে। হাসপাতাল কর্তৃপক্ষ মৃত্যুর সঠিক কারণ নির্নয়ের জন্য মৃতের আলামত ভিসেরা পরীক্ষার জন্য ঢাকায় পাঠায়। ঢাকা থেকে রাসায়নিক পরীক্ষায় নিহত মিঠুন দাস কে গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে মর্মে রির্পোট দেয় ।

এ রির্পোটের ভিত্তিতে নিহত মিঠুনের বাবা নরেন দাস গত ২২মার্চ বেনাপোল থানার ভারত সীমান্তবর্তী নামাজ গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী ও আদম চোরাকারবারী মো.জামাল হোসেন (২৫) ও তার বাবা মজিদ ওরফে বল্টু সহ অজ্ঞাতনামা ৫/৬ জনের নামে একটি হত্যার মামলা দায়ের করে। বেনাপোল পোর্ট থানায় মামলা নং ৫৯/ তাং ২২.০৩.২০১৫ ইং ধারা ৩০২/৩৪ ।

এ হত্যার বিষয়ে নিহত মিঠুন দাসের বাবা সাংবাদিকদের জানান, আমার একমাত্র ছেলেকে পূর্ব পরিকল্পিতভাবে গলা টিপে হত্যা করেছে। এই হত্যাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবী জানাই ।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর