গোয়ালন্দে লাখ টাকার জাল নোটসহ বিশ্ববিদ্যালয় ছাত্র গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:৪৪ অপরাহ্ণ ,২৪ মার্চ, ২০১৫ | আপডেট: ১১:৪৪ অপরাহ্ণ ,২৪ মার্চ, ২০১৫
পিকচার

গোয়ালন্দ প্রতিনিধি : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাট টার্মিনালের লঞ্চঘাট মোড় থেকে মঙ্গলবার (২৪ মার্চ) দুপুরে এক লাখ দশ হাজার টাকার জাল নোটসহ মেহেদী হাসান নামের এক বিশ্ববিদ্যালয় ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মেহেদী হাসান ফরিদপুর শহরের লক্ষীপুর এলাকার মো. আনোয়ার আলী শেখের ছেলে।

গোয়ালন্দঘাট থানার এএসআই আসাদুজ্জামান জানান, ফরিদপুর থেকে সুর্যমুখী পরিবহন বাসে এক যাত্রী জাল টাকার বড় চালান নিয়ে ঢাকা যাচ্ছেন। এমন গোপন খবর পেয়ে মঙ্গলবার দুপুর ২টার দিকে দৌলতদিয়াঘাট এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় টার্মিনালের লঞ্চঘাট মোড় থেকে ৭০টি এক হাজার ও ৮০টি পাঁচ শ টাকার জাল নোটসহ মেহেদী হাসান নামের এক যাত্রীকে হাতেনাতে আটক করে পুলিশ।

গ্রেফতারকৃত যাত্রী মেহেদী হাসান পুলিশ ও সাংবাদিকদের জানান, তিনি ঢাকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এমএ রাষ্ট্রবিজ্ঞান বিভাগের একজন নিয়মিত ছাত্র। মিজান নামে কুষ্টিয়ার এক পরিচিত লোক তাকে দিয়ে ফরিদপুর থেকে ওই জাল নোটের চালান ঢাকার ধানমন্ডি এলাকায় পাঠাচ্ছিল। তিনি আরো বলেন, এক লাখ দশ হাজার টাকার ওই জাল নোটগুলোর মালিক আমি নই। তবে নোটগুলো ঢাকায় নিয়ে যথাস্থানে পৌঁছে দিলে তারা আমাকে নগদ ১৫ হাজার টাকা দেবে