বর্ণাঢ্য আয়োজনে “রাজবাড়ী নিউজ টুয়েন্টিফোর ডট কম” এর প্রথম বর্ষপূর্তি পালিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৩:৪৮ অপরাহ্ণ ,২৬ মার্চ, ২০১৫ | আপডেট: ৩:৪৮ অপরাহ্ণ ,২৬ মার্চ, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : “সর্বদা সত্য ও ন্যায়ের পথে” এ অঙ্গীকারে দেখতে দেখতে ১বছর অতিক্রম করে সাফল্যের সঙ্গে ২য় বর্ষে পদার্পণ করলো রাজবাড়ী জেলার প্রথম অনলাইন নিউজ পোর্টাল “রাজবাড়ী নিউজ টুয়েন্টিফোর ডট কম”। আজ ২৬শে মার্চ বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে প্রথম বর্ষপূর্তি পালন করেছে “রাজবাড়ী নিউজ টুয়েন্টিফোর ডট কম” পরিবার।

এ উপলক্ষে সকাল সাড়ে ১১টায় রাজবাড়ী শহরের পান্না চত্ত্বরে সমবায় মার্কেটের দোতলায় অবস্থিত “রাজবাড়ী নিউজ টুয়েন্টিফোর ডট কম” এর নিজস্ব কার্যালয়ের সামনে থেকে এক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে এসে শেষ হয়। পরে “রাজবাড়ী নিউজ টুয়েন্টিফোর ডট কম” এর কার্যালয়ে কেক কেটে বর্ষপূর্তির শুভ উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ এম.এ খালেক। এসময় রাজবাড়ী রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকন্ঠের বার্তা সম্পাদক মো.শিহাবুর রহমান,“রাজবাড়ী নিউজ টুয়েন্টিফোর ডট কম” এর সিইও এম.এ. তারেক পলিন,বার্তা সম্পাদক আশিকুর রহমান,সাপ্তাহিক একুশের কন্ঠ পত্রিকার রাজবাড়ী জেলা প্রতিনিধি খোন্দকার রবিউল ইসলাম,ব্রেকিং নিউজ বিডি ডট কম এর রাজবাড়ী জেলা প্রতিনিধি মো.হেলাল উদ্দিন সরদার প্রমুখ উপস্থিত ছিলেন। PIC_01

“রাজবাড়ী নিউজ টুয়েন্টিফোর ডট কম” এর চেয়ারম্যান এম.এ. খালেদ পাভেল লন্ডন থেকে মোবাইল ফোনে বলেন, সকলের কাছে রাজবাড়ীর সব খবর সবার আগে পৌঁছে দেওয়ার দৃঢ় প্রত্যয় নিয়ে ২০১৪ সালের ২৬শে মার্চ থেকে এক ঝাঁক তরুন ও অভিজ্ঞ সাংবাদিকদের নিয়ে যাত্রা শুরু করে আমার স্বপ্নের অনলাইন নিউজ পোর্টাল “রাজবাড়ী নিউজ টুয়েন্টিফোর ডট কম”। তারই ধারাবাহিকতায় পাঠকদের ভালোবাসা ও অনুপ্রেরনায় “রাজবাড়ী নিউজ টুয়েন্টিফোর ডট কম” সাফল্যের সঙ্গে ১বছর অতিক্রম করলো। তিনি বলেন, “রাজবাড়ী নিউজ টুয়েন্টিফোর ডট কম” মাত্র ১বছরে পাঠকদের কাছে এতোটা জনপ্রিয় হয়ে উঠবে তা কখনো কল্পনাও করিনি। এক বছরের এই চলার পথে কখনো যে দুঃসময় আসেনি, তা নয়। তবে কখনোই আমরা হাল ছাড়িনি। তাইতো শত বাঁধা পেরিয়ে আমরা পূর্ণ করেছি আমাদের প্রথম বছর, যাকে আমরা আখ্যায়িত করেছি “সাফল্যের প্রথম বর্ষ” বলে।

তিনি আরো বলেন, “রাজবাড়ী নিউজ টুয়েন্টিফোর ডট কম” শুরুর পর থেকেই বিশ্বের আনাচে কানাচে ছড়িয়ে ছিটিয়ে থাকা অসংখ্য রাজবাড়ীবাসী যে সকল পাঠক ভক্তের ভালোবাসায় আমরা সিক্ত হয়েছি, তাদেরকে অসংখ্য ধন্যবাদ। সবশেষে “রাজবাড়ী নিউজ টুয়েন্টিফোর ডট কম” এর প্রথম বর্ষপূর্তিতে আমাদের সকল পাঠক, সাংবাদিক ও শুভানুধ্যায়ীদের অন্তরের অন্তঃস্থল থেকে জানাই ধন্যবাদ। আপনারা আছেন বলেই “রাজবাড়ী নিউজ টুয়েন্টিফোর ডট কম” আজ এক বছর পূর্ণ করতে পেরেছে। আমাদের আগামী দিনের পথচলায়ও আপনারা আমাদের সাথে থাকবেন, আপনাদের অকৃত্রিম ভালোবাসায় রাঙিয়ে তুলবেন “রাজবাড়ী নিউজ টুয়েন্টিফোর ডট কম” কে এই আমাদের প্রত্যাশা।

 

আপডেট : বৃহস্পতিবার মার্চ ২৬,২০১৫/ ০৩:৪৫ পিএম/ আশিক

 


এই নিউজটি 888 বার পড়া হয়েছে

Comments

comments