পশ্চিম ভবানীপুরে পরকীয়া প্রেমিকের সাথে দুই সন্তানের জননীর নতুন সংসার : আদালতে মামলা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ২:২২ অপরাহ্ণ ,৭ এপ্রিল, ২০১৫ | আপডেট: ২:২২ অপরাহ্ণ ,৭ এপ্রিল, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী শহরের পশ্চিম ভবানীপুরে শিশু সন্তান ফেলে পরকীয়া প্রেমিকের সাথে নতুন সংসার ও স্বামীকে প্রাণনাশের হুমকি দেয়ার ঘটনায় গত ৩১মার্চ আদালতে মামলা হয়েছে।

মামলা সুত্রে জানা যায়, পশ্চিম ভবানীপুর গ্রামের আবু বক্কার মাষ্টারের ছেলে ওমর ফারুকের স্ত্রী ২ সন্তানের জননী ফিরোজা বেগম ওরফে মেলি পরকীয়া প্রেমের টানে একই গ্রামের মৃত পিরে মন্ডলের ছেলে ২ সন্তানের জনক ছামাদ মন্ডলের সাথে গত ২৬মার্চ সকাল ১১টার দিকে বাড়ী থেকে পালিয়ে যায়। এরপর ছামাদ মন্ডল ও মেলি তার স্বামী ওমর ফারুকের মোবাইলে ফোন করে বিভিন্ন সময়ে হুমকি দিতো। এ ঘটনায় ওমর ফারুক রাজবাড়ী থানায় অভিযোগ দায়ের করলে উল্লেখিতরা ক্ষিপ্ত হয়। এর জের ধরে গত ৩০ মার্চ বিকেল ৪টার দিকে ছামাল মন্ডল ও মেলি ওমর ফারুকের বাড়ীর উঠানে গিয়ে তার নাম ধরে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এতে ওমর ফারুক প্রতিবাদ করায় উল্লেখিতরা তাকে প্রাণনাশের হুমকি দেয়। এ সময় সে চিৎকার করলে আশেপাশের লোকজন এগিয়ে আসলে তারা চলে যায়।

এ ঘটনায় ওমর ফারুক রাজবাড়ীর আমলী আদালতে গত ৩১ মার্চ ১০৭/১১৪/১১৭ (সি) ধারায় মামলাটি দায়ের করে। আদালত মামলাটি আমলে নিয়ে ২য় পক্ষকে শোকজ ও শান্তি রক্ষার জন্য সদর থানার ওসিকে নির্দেশ প্রদান করেছেন।

আপডেট : মঙ্গলবার এপ্রিল ৭,২০১৫/ ০২:২৮ পিএম/ আশিক

 


এই নিউজটি 1137 বার পড়া হয়েছে

Comments

comments