,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

পশ্চিম ভবানীপুরে পরকীয়া প্রেমিকের সাথে দুই সন্তানের জননীর নতুন সংসার : আদালতে মামলা

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী শহরের পশ্চিম ভবানীপুরে শিশু সন্তান ফেলে পরকীয়া প্রেমিকের সাথে নতুন সংসার ও স্বামীকে প্রাণনাশের হুমকি দেয়ার ঘটনায় গত ৩১মার্চ আদালতে মামলা হয়েছে।

মামলা সুত্রে জানা যায়, পশ্চিম ভবানীপুর গ্রামের আবু বক্কার মাষ্টারের ছেলে ওমর ফারুকের স্ত্রী ২ সন্তানের জননী ফিরোজা বেগম ওরফে মেলি পরকীয়া প্রেমের টানে একই গ্রামের মৃত পিরে মন্ডলের ছেলে ২ সন্তানের জনক ছামাদ মন্ডলের সাথে গত ২৬মার্চ সকাল ১১টার দিকে বাড়ী থেকে পালিয়ে যায়। এরপর ছামাদ মন্ডল ও মেলি তার স্বামী ওমর ফারুকের মোবাইলে ফোন করে বিভিন্ন সময়ে হুমকি দিতো। এ ঘটনায় ওমর ফারুক রাজবাড়ী থানায় অভিযোগ দায়ের করলে উল্লেখিতরা ক্ষিপ্ত হয়। এর জের ধরে গত ৩০ মার্চ বিকেল ৪টার দিকে ছামাল মন্ডল ও মেলি ওমর ফারুকের বাড়ীর উঠানে গিয়ে তার নাম ধরে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এতে ওমর ফারুক প্রতিবাদ করায় উল্লেখিতরা তাকে প্রাণনাশের হুমকি দেয়। এ সময় সে চিৎকার করলে আশেপাশের লোকজন এগিয়ে আসলে তারা চলে যায়।

এ ঘটনায় ওমর ফারুক রাজবাড়ীর আমলী আদালতে গত ৩১ মার্চ ১০৭/১১৪/১১৭ (সি) ধারায় মামলাটি দায়ের করে। আদালত মামলাটি আমলে নিয়ে ২য় পক্ষকে শোকজ ও শান্তি রক্ষার জন্য সদর থানার ওসিকে নির্দেশ প্রদান করেছেন।

আপডেট : মঙ্গলবার এপ্রিল ৭,২০১৫/ ০২:২৮ পিএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর