রাজবাড়ীতে বাস-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে ৩জন নিহত : আহত ৭

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৩:২১ অপরাহ্ণ ,১৩ এপ্রিল, ২০১৫ | আপডেট: ৩:৩০ অপরাহ্ণ ,১৩ এপ্রিল, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কের গান্ধিমারা নামক স্থানে গতকাল ১২ এপ্রিল বিকেল পৌনে ৩টার দিকে বাস ও মাহেন্দ্র পরিবহনের মুখোমুখি সংঘর্ষে মাহেন্দ্র চালকসহ ৩জন নিহত ও ৭জন আহত হয়েছে। আহতদের রাজবাড়ী সদর ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী নসিমন চালক রাজ্জাক জানান, দূর্ঘটনা কবলিত মাহেন্দ্র পরিবহনটি ৯জন যাত্রী নিয়ে পাংশা থেকে রাজবাড়ীর দিকে আসছিল। মাহেন্দ্রটির একটু পিছনে তার নছিমনটি ছিল। মাহেন্দ্র পরিবহনটি গান্ধিমারা নামক স্থানে এলে একটি ট্রাককে ওভারটেক করার সময় ঢাকাগামী হানিফ পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে শিশুসহ ২জন ঘটনাস্থলেই নিহত হয়। এছাড়াও চালকসহ ৮জন গুরুতর আহত হয়। আহতদের সবাইকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

রাজবাড়ী সদর হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, আহতদের অবস্থা আশংকাজনক। এদের মধ্যে মাহেন্দ্র পরিবহনের চালক সদর হাসপাতালে আনার আগেই মারা যায়। এছাড়াও ৪জনকে আশংকাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি ৩জনের নাম ও ঠিকানা জানা গেলেও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীনদের নাম ও ঠিকানা জানা যায়নি।

 


এই নিউজটি 955 বার পড়া হয়েছে
[fbcomments"]