সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৭:০৮ অপরাহ্ণ ,১৩ এপ্রিল, ২০১৫ | আপডেট: ৭:০৮ অপরাহ্ণ ,১৩ এপ্রিল, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর নবাগত পুলিশ সুপার জিহাদুল কবির,পিপিএম সোমবার (১৩ এপ্রিল) সকালে জেলায় কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে আইন শৃংখলার বিভিন্ন দিক নিয়ে মতবিনিময় সভা করেছেন।

পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত এ মতবিনিময় সভার শুরুতেই রাজবাড়ী প্রেসক্লাবের পক্ষ থেকে নবাগত পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে জেলার বিভিন্ন সমস্যা নিয়ে বক্তব্য তুলে ধরেন রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খাঁন মো: জহুরুল হক ও সাধারণ সম্পাদক এবং দৈনিক মাতৃকন্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন।

সভায় অন্যান্যের মধ্যে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ,সহকারী পুলিশ সুপার রবিউল ইসলাম, রাজবাড়ী রিপোটার্স ইউনিটির সভাপতি মো.ইউসুফ মিয়া,সাধারণ সম্পাদক শিহাবুর রহমানসহ জেলায় কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় নবাগত পুলিশ সুপার জিহাদুল কবির সাংবাদিকদের কাছে জেলার মাদক,আইন শৃংখলা ও অন্যান্য বিষয়ে প্রতিরোধ গড়ে তোলার ক্ষেত্রে সম্মিলিত ভাবে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

উল্লেখ্য, জিহাদুল কবির রবিবার (১২ এপ্রিল) পুলিশ সুপার হিসেবে রাজবাড়ীতে যোগদান করেন। এর আগে তিনি মাগুরার পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেন।

 

 


এই নিউজটি 827 বার পড়া হয়েছে
[fbcomments"]