উল্টো রুটে ট্রেন চলার ঘটনায় ড্রাইভার ও সহকারী ড্রাইভার ২দিনের রিমান্ডে : গার্ড জেল হাজতে

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ২:৩৫ অপরাহ্ণ ,১৬ এপ্রিল, ২০১৫ | আপডেট: ২:৪১ অপরাহ্ণ ,১৬ এপ্রিল, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : নাশকতার উদ্দেশ্যে রাজবাড়ী রেল ষ্টেশন থেকে ফরিদপুর-ভাটিয়াপাড়া এক্সপ্রেস ট্রেন ড্রাইভার ও গার্ড ছাড়াই ২৬ কিলোমিটার উল্টো রুটে চলার ঘটনায় গ্রেফতারকৃত ড্রাইভার মোহাম্মদ আলী ও সহকারী ড্রাইভার মোঃ ফয়সাল আহম্মেদ শরীফকে ২দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত। তবে ইঞ্জিন চালানোর ক্ষেত্রে গার্ডের কোন সম্পৃক্ততা না থাকায় গ্রেফতারকৃত গার্ড সুবাস চন্দ্র শর্মার রিমান্ড না মঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে। গতকাল ১৫ এপ্রিল সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবু হাসান খায়রুল্লাহ এ আদেশ প্রদান করেন। গত ১২এপ্রিল সকাল ৭টা ৫৮ মিনিটে রাজবাড়ী স্টেশনে এ ঘটনা ঘটে।

এরআগে রাজবাড়ী রেলওয়ে স্টেশন মাষ্টার কামরুজ্জামান এ ঘটনায় বাদী হয়ে নাশকতার অভিযোগ এনে গত ১৩ এপ্রিল জিআরপি থানায় উল্লেখিতদের আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলায় আরো কয়েকজনকে অজ্ঞাত আসামী করা হয়। রাজবাড়ী জিআরপি থানার মামলা নং-২। ধারাঃ ১৯৭৪ সালের বিশেষ মতা আইনের ১৫ (৩০)। এ মামলার প্রেক্ষিতে ওইদিন সোয়া ৩টার দিকে স্টেশন এলাকা থেকে অভিযুক্ত ড্রাইভার, সহকারী ড্রাইভার ও গার্ডকে গ্রেফতার করে জিআরপি পুলিশ।

গত ১৪ এপ্রিল ৭দিনের রিমান্ড আবেদন করে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরন করেন এ মামলার তদন্তকারী কর্মকর্তা জিআরপি থানার এসআই গৌতম কুমার পাল। গতকাল ১৫ এপ্রিল রিমান্ড শুনানীর দিনে উভয় পরে আইনজীবিদের যুক্তিতর্ক শেষে রাজবাড়ীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবু হাসান খায়রুল্লাহ এ আদেশ প্রদান করেন।


এই নিউজটি 1007 বার পড়া হয়েছে
[fbcomments"]