লক্ষ্মীকোলে বসতবাড়ীতে অগ্নিকান্ডে দুই লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৮:৫০ অপরাহ্ণ ,১৭ এপ্রিল, ২০১৫ | আপডেট: ৮:৫১ অপরাহ্ণ ,১৭ এপ্রিল, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের লক্ষ্মীকোল গ্রামে গতকাল ১৬ এপ্রিল রাতে ভয়াবহ অগ্নিকান্ডে একটি দরিদ্র পরিবারের বসতবাড়ী সম্পন্ন পুড়ে গেছে। এতে নগদ টাকাসহ প্রায় দুই লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বিদ্যুতের শকসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয় বলে ফায়ার সার্ভিস সুত্রে জানা গেছে। ক্ষতিগ্রস্ত বাড়ীর মালিকের নাম মৃত আকবর ব্যাপারীর স্ত্রী এরছান বিবি (৭৫)। তিনি ওই বাড়ীতে মেয়ে জামাই ও নাতী নাতনী নিয়ে বসবাস করতেন।

জানা যায়, গতকাল ১৬ এপ্রিল মাগরিবের নামাজের একটু পর বসতঘরের মধ্যে বৈদ্যুতিক তারে শকসার্কিট হয়ে আগুনের সুত্রপাত হয় এবং তা দ্রুত ছড়িয়ে পড়ে। সাথে সাথে স্থানীয় লোকজন আগুন নেভানোর চেষ্টা করলেও তারা ব্যর্থ হয়। এরপর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। তবে তার আগেই টিনের তৈরী বসতঘরটি ও ঘরে থাকা মালামাল সম্পন্ন পুড়ে যায়।

ক্ষতিগ্রস্ত এরছান বিবির নাতনী ওহাব সরদারের ছেলে কলেজ ছাত্র সুজাত জানায়, ঘরের মধ্যে থাকা নগদ ৩০ হাজার টাকা, ২মন গম, একটি ২১ইঞ্চি কালার টিভি, ২টি খাট, ৮ আনার ওজনের একটি স্বর্নের চেইন, ২ জোড়া কানের দুল, জমির দলিল, তার এসএসসি পরীক্ষার সার্টিফিকেটসহ অন্যান্য আসবাবপত্র সম্পন্ন পুড়ে গেছে। এতে প্রায় ২লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এদিকে আগুনে একমাত্র বসতঘরসহ উল্লেখিত মালামাল পুড়ে যাওয়ায় নিঃস্ব হয়ে পড়েছে পরিবারটি।

 


এই নিউজটি 756 বার পড়া হয়েছে

Comments

comments