উল্টো রুটে চলা ট্রেনের টিটিই আনোয়ার হোসেনকে পুরস্কৃত করলেন ফ্রান্স প্রবাসী আশরাফুল ইসলাম

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৬:১০ অপরাহ্ণ ,১৯ এপ্রিল, ২০১৫ | আপডেট: ৬:১৭ অপরাহ্ণ ,১৯ এপ্রিল, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী রেল ষ্টেশন থেকে গত ১২ এপ্রিল সকাল ৮টার দিকে ফরিদপুরগামী একটি আন্তঃনগর ট্রেন শতাধিক যাত্রী নিয়ে রহস্যজনকভাবে চালক ও গার্ড ছাড়াই উল্টো রুটে চলা শুরু করলে বুদ্ধিমত্তা ও সাহসিকতার সাথে ট্রেনটি থামিয়ে শতাধিক যাত্রীসাধারণের জানমাল রক্ষা করায় ওই ট্রেনের টিটিই আনোয়ার হোসেনকে ২৫ হাজার টাকা পুরস্কৃত করেছেন রাজবাড়ীর কৃতি সন্তান ফ্রান্স প্রবাসী আশরাফুল ইসলাম।

রবিবার (১৯ এপ্রিল) বিকেল ৪টায় রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ফ্রান্স প্রবাসী রাজবাড়ীর কৃতি সন্তান আশরাফুল ইসলামের প্রদত্ত ২৫ হাজার টাকা টিটিই আনোয়ার হোসেনের হাতে তুলে দেন জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান।

এ সময় রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জনাব গাজী মোঃ আসাদুজ্জামান কবির, এনএসআই এর উপ-পরিচালক জনাব মোঃ জিল্লুর রহমানসহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, বিশিষ্ট নাগরিকবৃন্দ এবং প্রিন্ট্র ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১২ এপ্রিল সকাল ৮টার দিকে ফরিদপুরগামী একটি আন্তঃনগর ট্রেন শতাধিক যাত্রী নিয়ে রহস্যজনকভাবে চালক ও গার্ড ছাড়াই উল্টো রুটে চলা শুরু করলে ওই ট্রেনের টিটিই মোঃ আনোয়ার হোসেন তাঁর বুদ্ধিমত্তা ও সাহসিকতায় টেনটি বিভিন্ন কম্পার্টমেন্টের ভ্যাকুয়াম বক্স খুলে ২৬ কিলোমিটার পথ অতিক্রমের পর ট্রেনটি থামিয়ে সমূহ দুর্ঘটনার হাত থেকে কোটি টাকার মূল্যের রেল ট্রেন ও শতাধিক যাত্রীসাধারণের জানমাল রক্ষা করেন।

টিটিই মোঃ আনোয়ার হোসেন বুদ্ধিমত্তা ও সাহসিকতার জন্য ফ্রান্স বঙ্গবন্ধু পরিষদের মহা-সচিব এবং ফ্রান্স মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের ভাইস-প্রেসিডেন্ট রাজবাড়ীর কৃতি সন্তান আশরাফুল ইসলাম তাকে ২৫ হাজার টাকা পুরস্কার প্রদানের ঘোষণা দেন এবং ফ্রান্স থেকে টাকা প্রেরণ করেন।

 

আপডেট : রবিবার এপ্রিল ১৯,২০১৫/ ০৫:০৩ পিএম/ আশিক

 


এই নিউজটি 915 বার পড়া হয়েছে
[fbcomments"]