পাংশায় পুলিশ-ডাকাত বন্দুকযুদ্ধ : অস্ত্র গুলিসহ আটক-১

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:৩৩ অপরাহ্ণ ,২০ এপ্রিল, ২০১৫ | আপডেট: ৫:৩৩ অপরাহ্ণ ,২০ এপ্রিল, ২০১৫
পিকচার

মোক্তার হোসেন : রাজবাড়ী জেলার পাংশা উপজেলার সরিষা ইউপির দুধশর-কোলানগর মাঠের মধ্যে গতকাল রোববার ১৯ এপ্রিল রাত সাড়ে ৮টার দিকে পুলিশ-ডাকাত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশের গুলিতে হামিদ মন্ডল (৪০) নামের এক ডাকাত গুলিবিদ্ধ হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি ওয়ান শুটার গান, ১ রাউন্ড গুলি ও ২টি কার্তুজসহ গুলিবিদ্ধ অবস্থায় হামিদ মন্ডলকে আটক করেছে। আটককৃত হামিদ মন্ডল উপজেলার কশবামাজাইল ইউপির নটাভাঙ্গা গ্রামের সৈয়দ আলী মন্ডলের ছেলে।

পাংশা থানার ওসি আবু শামা ইকবাল হায়াত জানান, গতকাল ১৯ এপ্রিল রাতে গোপন সংবাদে জানা যায় উপজেলার শরিষা ইউপির দুধশর-কোলানগর মাঠের মধ্যে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এ সংবাদের ভিত্তিতে একদল পুলিশ নিয়ে রাত সাড়ে ৮টার দিকে সেখানে অভিযান চালানো হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে ল্য করে ৪/৫ রাউন্ড গুলি ছুড়ে। জবাবে পুলিশও ডাকাত দলকে ল্য করে পাল্টা ৭রাউন্ড গুলি ছুড়লে ডাকাত হামিদ মন্ডলের ডান হাঁটুতে গুলি লাগে এবং অন্যরা পিছু হটে যায়। এ বন্দুক যুদ্ধে কয়েকজন পুলিশ সদস্যও আহত হয়। পরে গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত হামিদকে গ্রেফতার করে পাংশা হাসপাতালে জরুরী বিভাগে চিকিৎসা দেওয়ার পর রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ওসি আবু শামা মোঃ ইকবাল হায়াত আরো জানান, গ্রেফতারকৃত হামিদ মন্ডলের বিরুদ্ধে পাংশা থানায় ৩টি ডাকাতি মামলা ও ২টি অস্ত্র মামলা রয়েছে।

 

 


এই নিউজটি 1186 বার পড়া হয়েছে

Comments

comments