,

গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

News

গোয়ালন্দ প্রতিনিধি : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দুদুখানপাড়া গ্রামে সঙ্গলবার (২১ এপ্রিল) সকালে পূর্ব শত্রুতার জের ধরে ছাত্রলীগ নেতা শরীফুজ্জামান পলাশকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। নিহত পলাশ উজানচর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং উপজেলার জয়েনদ্দিন সরদারপাড়া গ্রামের সিদ্দিক মহুরির ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গোয়ালন্দ উপজেলার জয়েনদ্দিন সরদারপাড়া গ্রামের সিদ্দিক মহুরির ছেলে শরীফুজ্জামান পলাশ (২৮) স্থানীয় উজানচর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। আর পাশের দরাপেরডাঙ্গি গ্রামের তমেজ উদ্দিনের ছেলে জিন্দার আলী (৩১) পলাশের বন্ধু। জিন্দার একই ইউনিয়ন যুবলীগের একজন সদস্য। গত ৪-৫ মাস আগে অজ্ঞাত কারণে তাদের দুজনের মধ্যে প্রচণ্ড বিরোধ সৃষ্টি হলে তখন জিন্দারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেছিল শরীফুজ্জামান পলাশ। পরে ওই ঘটনার প্রতিশোধ নিতে মরিয়া হয়ে ওঠে জিন্দার আলী। আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে শরীফুজ্জামান পলাশ নিজ বাড়ি থেকে একা বের হয়ে তিনি পাশের দুদুখানপাড়া গ্রামে যান। এ সময় জিন্দার আলীর নেতৃত্বে ৫-৬ জনের একদল দুর্বৃত্ত পলাশের ওপর ঝাঁপিয়ে পড়ে তাঁকে রামদা ও চাপাতি দিয়ে এলোপাথারিভাবে কোপাতে থাকে। এ সময় বিষয়টি জানতে পেরে এলাকার লোকজন দ্রুত এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে মারাত্মক আহত অবস্থায় শরীফুজ্জামান পলাশকে উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দঘাট থানার ওসি এ কে এম নাসির উল্লাহ বলেন, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনাটি ঘটেছে। তবে দুর্বৃত্তদের দ্রুত গ্রেপ্তার করতে পুলিশ মাঠে নেমেছে। পাশাপাশি এলাকায় পুলিশি টহল জোরদার করা হয়েছে বলে জানান তিনি।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর