,

সর্বশেষ :
গোয়ালন্দে নতুন কমিটি দেয়ায় জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদককে শোকজ রাজবাড়ীতে নতুন পুলিশ সুপার হিসেবে আসছেন আসমা সিদ্দিকা মিলি রাজবাড়ীর বসন্তপুরে তরুণী ধর্ষণকে কেন্দ্র করে পুলিশের তৎপরতা বৃদ্ধি রাজবাড়ীতে ৭ বখাটে মিলে গণর্ধষণ করে সেই তরুণীকে রাজবাড়ীতে তরুণীকে গণধর্ষণের চেষ্টা, আটক ৩ রাজবাড়ীতে সিগারেট না দেওয়ায় প্রধান শিক্ষককে লাঞ্ছিতের অভিযোগ পাংশায় অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ উদ্ধার রাজবাড়ীতে ৪ লাখ টাকার হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ীতে কাজী শান্তনু’র নেতৃত্বে ছাত্রলীগের মাতৃভাষা দিবস পালন শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে এসে শ্লীলতাহানির শিকার স্কুলছাত্রী

গোয়ালন্দে শুরু হয়েছে একজের প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট

News

গোয়ালন্দ প্রতিনিধি : নতুন আলোয় জাগুক তারুণ্য’- এই স্লোগানে রাজবাড়ীর গোয়ালন্দে শুরু হয়েছে প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট। টি-টোয়েন্টি এই টুর্নামেন্টে মোট সাতটি দল অংশ নিচ্ছে। দলগুলো হলো ইভ টিজিংবিরোধী একাদশ, প্রকৃতিপ্রেমী একাদশ, অসাম্প্রদায়িক মুক্তমনা একাদশ, বইপ্রেমী একাদশ, অপসংস্কৃতিবিরোধী একাদশ, মাদকবিরোধী একাদশ ও দুর্নীতিবিরোধী একাদশ।

শুক্রবার (২৪ এপ্রিল) সকালে গোয়ালন্দ নাজির উদ্দিন পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়। স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রদের স্থানীয় সামাজিক সংগঠন ‘একজ’ এই টুর্নামেন্টের আয়োজক। জানা যায়, ভোরের আলো ছড়িয়ে পড়ার আগেই একজের খেলোয়াড় ও কর্মকর্তারা মাঠে এসে উপস্থিত হন। সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে খেলা শুরু হয়। খেলা শুরু হওয়ার আগে খেলোয়াড়রা মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে কাজ করার জন্য শপথ বাক্য পাঠ করেন। শুক্রবার অনুষ্ঠিত উদ্বোধনী ম্যাচে মাদকবিরোধী একাদশ অসাম্প্রদায়িক মুক্তমনা একাদশকে ৯ উইকেটে হারায়। এতে বিজয়ী দলের আশিক ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর