,

সর্বশেষ :
রাজবাড়ী-১ আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন অ্যাড. খালেক ও আসলাম সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত

গোয়ালন্দে শুরু হয়েছে একজের প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট

News

গোয়ালন্দ প্রতিনিধি : নতুন আলোয় জাগুক তারুণ্য’- এই স্লোগানে রাজবাড়ীর গোয়ালন্দে শুরু হয়েছে প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট। টি-টোয়েন্টি এই টুর্নামেন্টে মোট সাতটি দল অংশ নিচ্ছে। দলগুলো হলো ইভ টিজিংবিরোধী একাদশ, প্রকৃতিপ্রেমী একাদশ, অসাম্প্রদায়িক মুক্তমনা একাদশ, বইপ্রেমী একাদশ, অপসংস্কৃতিবিরোধী একাদশ, মাদকবিরোধী একাদশ ও দুর্নীতিবিরোধী একাদশ।

শুক্রবার (২৪ এপ্রিল) সকালে গোয়ালন্দ নাজির উদ্দিন পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়। স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রদের স্থানীয় সামাজিক সংগঠন ‘একজ’ এই টুর্নামেন্টের আয়োজক। জানা যায়, ভোরের আলো ছড়িয়ে পড়ার আগেই একজের খেলোয়াড় ও কর্মকর্তারা মাঠে এসে উপস্থিত হন। সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে খেলা শুরু হয়। খেলা শুরু হওয়ার আগে খেলোয়াড়রা মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে কাজ করার জন্য শপথ বাক্য পাঠ করেন। শুক্রবার অনুষ্ঠিত উদ্বোধনী ম্যাচে মাদকবিরোধী একাদশ অসাম্প্রদায়িক মুক্তমনা একাদশকে ৯ উইকেটে হারায়। এতে বিজয়ী দলের আশিক ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর