,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

রাজবাড়ীতে সড়ক দূর্ঘটনায় প্রায় অর্ধশতাধিক আহত : নিহত ২

News

আশিকুর রহমান : রাজবাড়ীতে সুপার ক্লাসিক কোম্পারি একটি পরিবহন নিয়ন্ত্রন হারিয়ে প্রায় অর্ধশতাধিক লোক আহত হয়েছে এবং নিহত হয়েছে ২ জন।

রবিবার সকাল ১১ টার সময় রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর বাজারে এ মর্মান্তিক সড়ক দূর্ঘটনাটি ঘটে।

জানা যায়, সুপার ক্লাসিক কোম্পারি ঐ পরিবহনটি রবিবার সকাল ৭.৩০ মিনিটে গোপালগন্জের মধুমতি বাজার থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে এবং সকাল ১০.৫৫ মিনিটে ফরিদপুরের শিবরামপুর বাজারে দুইজন মোটর সাইকেল আরোহীকে চাপা দেয়।মোটর সাইকেল আরোহী দুইজন ঘটনা স্থলেই নিহত হয়েছে বলে জানা গেছে।

পরবর্তীতে ঘাতক বাসটি সকাল ১১ টার সময় বসন্তপুর বাজারে এসে দ্রুত গতিতে স্পিড ব্রেকার পাড় হওয়ার সময় নিয়ন্ত্রন হারিয়ে দুইটি অটো বাইক এবং রাস্তার পাশে দাড়িয়ে থাকা দুইটি রিকশা কে চাপা দিয়ে বাজারের দুইটি দোকান এবং দোকান সংলগ্ন বট গাছের সাথে ধাক্কা খায়। এতে পরিবহন ও অটো বাইকের যাত্রী সহ প্রায় অর্ধশতাধিক লোক আহত হয়েছে এবং নিহত হয়েছে ২ জন । আহতদের মধ্যে ৭-৮ জনের অবস্থা আশঙ্কাজনক।

এই রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের নাম পরিচয় জানা যায় নি।

আহতদের রাজবাড়ী এবং ফরিদপুরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর