রাজবাড়ীতে ভূমিকম্পে আতঙ্কে ৬ শিক্ষার্থী অসুস্থ্য

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:২১ অপরাহ্ণ ,২৬ এপ্রিল, ২০১৫ | আপডেট: ১০:২৫ অপরাহ্ণ ,২৬ এপ্রিল, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয় ও সূর্যনগর দ্বিমূখী উচ্চ বিদ্যালয়ে রবিবার (২৬ এপ্রিল) দুপুরে ভূমিকম্পে আতঙ্কে হুড়োহুড়ি করে নিচে নামতে গিয়ে ৬ ছাত্রী অসুস্থ্য হয়েছে। অসুস্থ্য অবস্থায় তাদেরকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এরা হলো, শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী কনিকা আক্তার (১৪), জেরিন আক্তার (১১) ও সূর্যনগর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী ইশিতা দেওয়ান (১৫), মোছাঃ দুলি আক্তার (১৫), অষ্টম শ্রেণীর ছাত্রী মোছাঃ সুমাইয়া খাতুন (১৩), সপ্তম শ্রেণীর ছাত্রী পুষ্পিতা খাতুন (১২)।

স্কুল দুটির প্রধান শিক্ষক জানান, রবিবার দুপুর সোয়া ১টার দিকে ভূমিকম্পে স্কুল দুটি কেঁপে উঠলে শিক্ষার্থীরা আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে এবং হুড়োহুড়ি করে নিচে নামে। এ সময় সূর্যনগর দ্বিমূখী উচ্চ বিদ্যালয়ের ৪ জন ও শেরেবাংলা উচ্চ বিদ্যালয়ের ২ ছাত্রী অসুস্থ্য হয়ে পড়লে তাদেরকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

রাজবাড়ী সদর হাসপাতালের আরএমও ডাঃ আব্দুল হান্নান জানান, এরা সবাই আতঙ্ক গ্রস্ত হয়ে অসুস্থ্য হয়েছে। তাদের চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।

এদিকে, খবর পেয়ে রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান ও সিভিল সার্জন ডাঃ মোঃ মাহাবুবুল হক অসুস্থ ছাত্রীদের দেখতে হাসপাতালে ছুটে যান এবং প্রয়োজনীয় সেবা দিতে চিকিৎসকদের নির্দেশ দেন।

 

আপডেট : রবিবার এপ্রিল ২৬,২০১৫/ ১০:২০ পিএম/ আশিক


এই নিউজটি 758 বার পড়া হয়েছে

Comments

comments