উজিরপুরের ট্রাক গোয়ালন্দে উদ্ধার : গ্রেফতার ৬

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:১১ পূর্বাহ্ণ ,২৭ এপ্রিল, ২০১৫ | আপডেট: ১২:১১ পূর্বাহ্ণ ,২৭ এপ্রিল, ২০১৫
পিকচার

রাজবাড়ী নিউজ২৪.কম : বরিশালের উজিরপুর থেকে ছিনতাই হওয়া একটি ট্রাক রবিবার (২৬ এপ্রিল) রাজবাড়ীর গোয়ালন্দ থেকে উদ্ধার করেছে পুলিশ। এছাড়া ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে চক্রের ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার রাতে বরিশালের উজিরপুর থেকে বাসার মালামাল ফরিদপুর নেয়া হবে বলে ট্রাকটি (নং বরিশাল-ন-১১-০০৮৪) ছিনতাই চক্রের দুই সদস্য ভাড়া করে। রাতেই রওনা হলে পথিমধ্যে আরো তিনজন গাড়িতে উঠে চালককে রাস্তার ধারে একটি গাছের সাথে বেঁধে গাড়িটি নিয়ে পালিয়ে যায়। চালক কৌশলে হাতের বাঁধন খুলে পুলিশকে জানালে শনিবার রাত এগারটার দিকে বরিশালের দেহরগতি থেকে সিরাজুল হাওলাদার (২০) নামক ১জনকে আটক করে পুলিশ। তার স্বীকারক্তি মোতাবেক উজিরপুরের বিভিন্ন এলাকা থেকে রুবেল (১৭), স্বপন (১৮), মিলন (১৬), আবদুল্লাহ (১৬) নামের চক্রের চার সদস্যকে গ্রেফতার করে। এরআগে চক্রের সদস্যরা ট্রাকটি বিক্রির জন্য গোয়ালন্দের জয়নদ্দিন সরদার পাড়ার ছাত্তার বেপারীর (৪০) কাছে নিয়ে আসে।

উজিরপুর থানার এস.আই আলী আহম্মেদ জানান, ছাত্তার বেপারী ওরফে হাসানকে ফরিদপুর শহরের আলীপুর ভাড়া বাসা থেকে গ্রেফতার করা হয়। এরপর ২৬ এপ্রিল গোয়ালন্দ থেকে ছিনতাই হওয়া ট্রাকটি উদ্ধার করা হয়।

গোয়ালন্দঘাট থানার ওসি একেএম নাসির উল্যাহ জানান, গোয়ালন্দে এই চক্রের সদস্যদের গ্রেফতারে পুলিশ মাঠে কাজ করছে। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়রী করা হয়েছে।

 


এই নিউজটি 773 বার পড়া হয়েছে

Comments

comments