রাজবাড়ী প্রেসক্লাবের অনারারী আজীবন সদস্য পদ পেলেন পদস্থ ৩জন কর্মকর্তা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:২৭ পূর্বাহ্ণ ,৩ মে, ২০১৫ | আপডেট: ১:৪৯ পূর্বাহ্ণ ,৩ মে, ২০১৫
পিকচার

রাজবাড়ী নিউজ২৪.কম : রাজবাড়ী প্রেসক্লাবের উন্নয়নে বিশেষ অবদান রাখায় ৩জন পদস্থ সরকারী কর্মকর্তাকে প্রেসক্লাবের ‘সম্মানিত আজীবন সদস্য’ পদ প্রদান করা হয়েছে। শনিবার (২রা মে) বিকেলে প্রেসক্লাবের সভায় সর্বসম্মতভাবে এ সংক্রান্ত প্রস্তাব অনুমোদিত হয়।

রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিনের প্রস্তাবনায় প্রেসক্লাবের উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রাখা ৩জন পদস্থ সরকারী কর্মকর্তাকে প্রেসক্লাবের ‘সম্মানিত আজীবন সদস্য পদ প্রদানের প্রস্তাব উত্থাপন করা হয়। এ প্রস্তাবের উপর দীর্ঘ আলোচনায় সর্বসম্মতিক্রমে উত্থাপিত প্রস্তাবটি অনুমোদিত হয়।

সম্মানিত আজীবন সদস্য(অনারারী লাইফ মেম্বার) পদ প্রাপ্তরা হলেন ঃ বাংলাদেশ সেনাবাহিনীর যশোর এরিয়া কমান্ডার ও ৫৫পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল এস.এম মতিউর রহমান, রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান এবং রাজবাড়ীর সাবেক ও বর্তমানে ফেনী জেলার পুলিশ সুপার মোঃ রেজাউল হক,পিপিএম(সেবা)। সভায় প্রেসক্লাবের উন্নয়নে বিশেষ সহযোগীতা প্রদান করায় সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

উল্লেখ্য, এরআগে গত ২৪শে মার্চ-২০১৪ তারিখে প্রেসক্লাবের সভায় রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম, ওই সময়ের রাজবাড়ীর সাবেক ও বর্তমানে কুমিল্লার জেলা প্রশাসক মোঃ হাসানুজ্জামান কল্লোল, রাজবাড়ী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি কাজী ইরাদত আলী, ফ্রান্স প্রবাসী ও বিশিষ্ট সমাজসেবী মোঃ আশরাফুল ইসলাম এবং পাংশার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী রোটারীয়ান দিবালোক কুন্ডু জীবনকে সম্মানিত আজীবন সদস্য পদ প্রদান করা হয়।

(তথ্য সূত্র- দৈনিক মাতৃকন্ঠ)

 

আপডেট : রবিবার মে ৩,২০১৫/ ০১:২৫ এএম/ আশিক


এই নিউজটি 711 বার পড়া হয়েছে

Comments

comments