কালুখালীতে ভয়াবহ অগ্নিকান্ডে ৬টি পরিবারের বসতঘর পুড়ে ছাই

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:৩৬ অপরাহ্ণ ,৫ মে, ২০১৫ | আপডেট: ১০:৩৭ অপরাহ্ণ ,৫ মে, ২০১৫
পিকচার

কালুখালী প্রতিনিধি : রাজবাড়ীর কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের ছোট কলকলিয়া গ্রামে মঙ্গলবার (৫ মে) ভোরে এক ভয়াবহ অগ্নিকান্ডে ৬টি পরিবারের বসতঘর সম্পূর্ণ পুড়ে গেছে। এ ঘটনায় ৬ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবী করেছে।

এলাকাবাসী মোঃ আলী হোসেন জানান, মঙ্গলবার ভোর ৪টার দিকে শুকুর মন্ডলের গোয়াল ঘরে জ্বালানো মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়ে সৃষ্ট আগুনের লেলীহান শিখা মুহুর্তের মধ্যে চারিদিকে ছড়িয়ে পড়ে। এতে কানাই মন্ডলের তিনটি ঘর পুড়ে প্রাই লক্ষাধিক টাকা,শুকুর মন্ডলের দুটি ঘর পেয়াজ,রসুন ও যাবতীয় আসবাবপত্র পুড়ে ৩ লক্ষাধিক টাকা, হারুন মন্ডলের একটি ঘড় ও একটি ছাগলসহ যাবতীয় মালামাল পুড়ে ৫০ হাজার টাকা, ফারুখ মন্ডলের ১ টি ঘর পুড়ে ৬০হাজার টাকা ও মোঃ ইয়াসিন ওরফে ঝন্টুর একটি বসত ঘর পুড়ে ৫০হাজার টাকা ক্ষতি সাধিত হয়। আগুনের সংবাদে পাংশা থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনা স্থলে এসে আধাঘন্টা ব্যাপী পরিশ্রম করে আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষনে ৬টি পরিবারের সবকটি বসতঘর আগুনে পুড়ে ছাই হয়ে যায়।

সকালে ইউপি চেয়ারম্যান মোঃ বদরউদ্দিন সরদার ও স্থানীয় ইউপি সদস্য ইউনুস আলী সহ এলাকার ব্যাক্তি বর্গরা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্তদের শান্তনা দেন।

 


এই নিউজটি 840 বার পড়া হয়েছে

Comments

comments