রাজবাড়ীতে দুই দিনব্যাপী শিশু আনন্দ মেলা উদ্বোধন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:৪২ পূর্বাহ্ণ ,৬ মে, ২০১৫ | আপডেট: ১১:৪৫ পূর্বাহ্ণ ,৬ মে, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : ”সবার আগে শিশু” এ প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ী জেলা শিশু একাডেমীর আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগীতায় গতকাল ৫ই মে বিকেল সাড়ে ৩টায় সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে বিভিন্ন স্কুলের শিশুদের অংশগ্রহণে প্রথম দিনে আলোচনা সভা, চিত্রাঙ্কন প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দুই দিন ব্যাপী শিশু আনন্দ মেলা-২০১৫ উদ্বোধন করা হয়েছে।

উক্ত মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম বক্তব্য রাখেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ঈদতাজুল ইসলামের সভাপতিত্বে অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমান, প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ তৌহিদুল ইসলাম, সরকারী উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দা মনোয়ারা বেগম ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফকীর আব্দুল জব্বার প্রমুখ।

অনুষ্ঠানে জেলা শিশু বিষয়ক কর্মকর্তা আলিমুর রেজা স্বাগত বক্তব্য রাখেন এবং এনজিও এসবিএমইউএস-এর নির্বাহী পরিচালক শামীমা আকতার মুনমুন অনুষ্ঠান পরিচালনা করেন।

শিশু মেলার আলোচনা অনুষ্ঠান শেষে প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান এবং বিশেষ অতিথি জিহাদুল কবির,পিপিএম এবং অন্যান্য অতিথিরা মেলার বিভিন্ন ষ্টল এবং শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগীতা ঘুরে দেখেন।

এছাড়াও অনুষ্ঠানে চিত্রাঙ্কন প্রতিযোগীতা শেষে শিশু একাডেমীর শিশুদের পরিবেশনায় মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

 

 


এই নিউজটি 663 বার পড়া হয়েছে

Comments

comments