চালককে অচেতন করে রাজবাড়ীর রাজন রেন্ট-এ-কারের মাইক্রোবাস ছিনতাই

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:৫৯ পূর্বাহ্ণ ,৬ মে, ২০১৫ | আপডেট: ১১:৫৯ পূর্বাহ্ণ ,৬ মে, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী শহরের পান্না চত্বরে অবস্থিত রাজন রেন্ট-এ-কারের কালো রঙের একটি প্রাইভেট কার (ঢাকা-মেট্রো-গ-৩৩-৭৫১৫) মঙ্গলবার (৫ই মে) দুপুরে ভেড়ামারা হঠাৎপাড়া নছিমন ষ্ট্যান্ড এলাকা থেকে চালককে জুসের সাথে চেতনানাশক ওষুধ খাওয়ায়ে ছিনতাই করে নিয়ে গেছে দুস্কৃতিকারীরা। অসুস্থ্য চালক বিল্লাল (২০) কে ভেড়ামারা সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রাইভেট কারের মালিক রাজন জানান, গতকাল ৫ই মে সকাল সাড়ে ৭টার দিকে দাদশীর ১জন ও পুরান ঢাকার ১জন লোক ভেড়ামারা যাওয়ার কথা বলে ভাড়া করে ইউসিবি ব্যাংকের নিচ থেকে রওনা হয়। গত ৪ঠা মে তারা কার চালক বিল্লালের সাথে ভাড়া মিটিয়ে অগ্রিম ১হাজার টাকা দিয়ে যায়।

গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় কার চালক ধুনচী ২৮ কলোনী গ্রামের আব্দুল সাত্তারের ছেলে মোঃ বিল্লাল ওই দুই ব্যক্তির সাথে গাড়ীটি চালিয়ে ভেড়ামারার উদ্দেশ্যে যাত্রা করে। দুপুর ১২টার দিকে গাড়ীটি ভেড়ামারা হঠাৎপাড়া নছিমন ষ্ট্যান্ডের কাছে আদর্শ কলেজের পাশে পৌছালে তারা(যাত্রীরা) গাড়ীটি থামাতে বললে বিল্লাল গাড়ী থামায়। তারপর তারা গাড়ী থেকে নেমে স্থানীয় দোকান থেকে ফ্রুটো জুস কিনে নছিমন গাড়ীর উপর বসে খায়। এর কিছুক্ষন পরেই চালক বিল্লাল বেহুশ হয়ে পড়লে গাড়ী থাকা অজ্ঞাত দুস্কৃতিকারীরা গাড়ীটি ও বিল্লালের কাছে থাকা ০১৭২৪৫২৫১৫৯ ও ০১৮৫৪৪২৯২৬০ নম্বরের দুটি মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায়। বিকেল ৩টার দিকে নছিমনের উপর মুখে ফুপড়ি অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন তার পকেট তল্লাশী করে ভিজিটিং কার্ড পেয়ে রাজবাড়ীতে খবর দেয় এবং বিকেল সাড়ে ৪টায় বিল্লালকে ভেড়ামারা হাসপাতালে ভর্তি করে।

সর্বশেষ খবরে জানাযায় গাড়ীর মালিক মোঃ রাজন ও জেলা মাইক্রোবাস কার মালিক সমিতির নেতৃবৃন্দ সন্ধ্যার পর ঘটনাস্থল পরিদর্শনসহ ভেড়ামারা হাসপাতালে বিল্লালকে দেখতে যায়। এ খবর লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।

 

 


এই নিউজটি 695 বার পড়া হয়েছে
[fbcomments"]