আটদাপুনিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সংরক্ষিত পদের নির্বাচনে ফরিদা বেগম বিজয়ী

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:১৮ অপরাহ্ণ ,৬ মে, ২০১৫ | আপডেট: ১২:২১ অপরাহ্ণ ,৬ মে, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার আটদাপুনিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সংরক্ষিত মহিলা পদের নির্বাচন মঙ্গলবার (৫ই মে) শান্তিপূর্ন পরিবেশে অনুষ্ঠিত হয়েছেে।  নির্বাচনে ২৫৬ ভোট পেয়ে বড় ব্যবধানে ফরিদা বেগম বিজয়ী হয়েছে। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি প্রার্থী রেশমা খাতুন পেয়েছে মাত্র ৭৮ ভোট।

নির্বাচনের প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালনকারী সদর উপজেলা একাডেমিক সুপার ভাইজার সালাহ উদ্দিন আহমেদ শামীম জানান, সকাল ১০টা থেকে বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে অন্যান্য পদে কোন প্রার্থী না থাকায় আগেই তারা বিনাপ্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়। শুধুমাত্র সংরক্ষিত মহিলা পদের জন্য ফরিদা বেগম ও রেশমা খাতুন নির্বাচনে অংশগ্রহণ করে। এ নির্বাচনের মোট ভোটার সংখ্যা ছিল ৮১১টি। ভোট কাস্টিং হয়েছে ৩৪১টি। এরমধ্যে ৭টি ভোট বাতিল বলে গন্য করা হয়। নির্বাচনে ২৫৬ ভোট পেয়ে ফরিদা বেগম বড় ব্যবধানে নির্বাচিত হয়েছে। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি রেশমা খাতুন পেয়েছে ৭৮ ভোট।

নির্বাচনে পোলিং এজেন্ট হিসেবে মোঃ হুমায়ন কবীর, মোঃ খায়রুল আলম খান, আঃ রশিদ মোল্লা ও মোঃ আবুল সরদার দায়িত্ব পালন করেন।

 


এই নিউজটি 711 বার পড়া হয়েছে

Comments

comments