কালুখালীতে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:০৬ অপরাহ্ণ ,৯ মে, ২০১৫ | আপডেট: ১১:০৬ অপরাহ্ণ ,৯ মে, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর কালুখালী থানার উদ্যোগে শনিবার (৯ মে) সকালে থানা চত্ত্বরে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।

কালুখালী থানার অফিসার ইনচার্জ মোঃ নুরে আলম ফকিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলার নবাগত পুলিশ সুপার মোঃ জিহাদুল কবির, (পিপিএম)। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার মোঃ রবিউল ইসলাম ও কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোঃ জিহাদুল কবির বলেন, এলাকায় শান্তি শৃংখলা বজায় রাখতে আমাদের সবাইকে সাহসী হতে হবে। কোন দূস্কৃতিকারী,ডাকাত, সন্ত্রাসী, ধরা পড়লে তাদেরকে কোন অবস্থাতেই ক্ষমা করা হবে না।  তিনি বলেন, রাজবাড়ী জেলায় হয় সন্ত্রাসী থাকবে না হয় পুলিশ থাকবে এবং এ অঙ্গীকার নিয়ে তিনি পুলিশকে মাঠে থেকে জনগনের জন্য কাজ করার নির্দেশ প্রদান করেন।

তিনি আরো বলেন, কোন পুলিশ সদস্যের বিরুদ্ধে যদি সুনির্দিষ্ট অভিযোগ পাওয়া যায় তাহলে আইনের মাধ্যমে তার ব্যবস্থা নেওয়া হবে। পরিশেষে তিনি সাধারন জনগনকে গোপনে পুলিশ প্রসাশনকে তথ্য দিয়ে সাহায্য করার অনুরোধ জানান।

এসময় অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামীলীগের আহবায়ক আবুল হোসেন মোল্লা, কালিকাপুর ইউপি চেয়ারম্যান আতিউর রহমান নবাব, বোয়ালিয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান, রতনদিয়া ইউপি চেয়ারম্যান আবুল কাসেম মন্ডল, সাওরাইল ইউপি চেয়ারম্যান শহিদুল ই