রাজবাড়ীতে কুখ্যাত ডাকাত ও খুনী সাহেব আলী অস্ত্রসহ গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ২:৪৯ অপরাহ্ণ ,১৪ মে, ২০১৫ | আপডেট: ২:৫৪ অপরাহ্ণ ,১৪ মে, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার শহীদ ওহাবপুর ইউনিয়নের নিমতলা রেলগেট সংলগ্ন বসতবাড়ী থেকে বুধবার (১৩ মে) দিবাগত গভীর রাতে কুখ্যাত ডাকাত ও খুনী সাহেব আলী (৪২) কে একটি দেশী তৈরী এল,জি আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত সাহেব আলী নিমতলা রেলগেট এলাকার কালু ফকির ওরফে কানু ফকির ওরফে আবুল কাশেমের ছেলে। সে আন্ত:জেলা ডাকাত দলের একজন সক্রিয় সদস্য এবং পুলিশ হত্যা মামলাসহ একাধিক ডাকাতি ও অস্ত্র মামলার পলাতক আসামী।

জানাগেছে, রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ মো.শহীদুল ইসলামের নেতৃত্বে এসআই নাজমুল হুদা,এসআই সোলায়মান কাজী ও এএসআই রমজান খোন্দকারসহ সঙ্গীয় ফোর্স বুধবার দিবাগত গভীর রাতে শহীদ ওহাবপুর ইউনিয়নের নিমতলা রেলগেট সংলগ্ন সাহেব আলীর বসতবাড়ীতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এরপর সাহেব আলীর স্বীকারোক্তি অনুযায়ী তার বসতবাড়ীর পিছনের জঙ্গলের মধ্য থেকে একটি দেশী তৈরী এল,জি উদ্ধার করা হয়।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ মো.শহীদুল ইসলাম জানান, গ্রেফতারকৃত সাহেব আলী ২০১১সালে ঝিনাইদহ থানার এসআই মিরাজুল ইসলাম হত্যা মামলার চার্জশীটভূক্ত আসামী। এছাড়াও সে আন্ত:জেলা ডাকাত দলের একজন সক্রিয় সদস্য। ত