পাংশায় কৃষককে গুলি করে হত্যা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:১৬ অপরাহ্ণ ,১৭ মে, ২০১৫ | আপডেট: ১:২২ অপরাহ্ণ ,১৭ মে, ২০১৫
পিকচার

মোক্তার হোসেন : রাজবাড়ীর পাংশা উপজেলার সন্ত্রাসকবলিত দক্ষিণাঞ্চলের সরিষা ইউপির পালেরডাঙ্গী বাজারের পাশে মসজিদের সামনে শনিবার (১৬ মে) দিবাগত রাতে মন্টু খান (৪৫) নামক এক কৃষককে বাড়ী থেকে জোর করে ধরে নিয়ে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মন্টু খান শরিষা ইউনিয়নের পিয়ালীপাড়া গ্রামের অজিজ খাঁর ছেলে।

জানা গেছে, শনিবার রাত ১টার দিকে ১০/১২ জনের অজ্ঞাত অস্ত্রধারী দুর্বৃত্তরা বাড়িতে গিয়ে মন্টু খানকে ডাকাডাকি করে এবং ঘরের দরজা খুলতে বলে। দেরি হলে দুর্বৃত্তরা ঘরের দরাজায় লাথি মারে এবং ভয় ভীতি প্রদর্শন করে। ভয়ে মন্টু খানের স্ত্রী সালেহা খাতুন ঘরের দরজা খুলে দিলে মুখোশ পরিহিত অস্ত্রধারী দুর্বৃত্তরা জোর করে ঘর থেকে তাকে ধরে নিয়ে গিয়ে পালেরডাঙ্গী বাজারের পাশে মসজিদের সামনে রাস্তার ওপর গুলি করে হত্যা করে লাশ ফেলে রেখে যায়। দুর্বৃত্তরা তার মাথার বাম পাশে এবং বুকের দুই পাশে মোট তিনটি গুলি করে।
খবর পেয়ে রাতেই পাংশা থানার চার্জ অফিসার, পুলিশ পরিদর্শক (তদন্ত) এ.কে.এম মিজানুর রহমানের নেতৃত্বে এসআই আবুল কালাম মিয়া ও এসআই কামাল হোসেন ভূঁইয়াসহ সঙ্গীয় পুলিশ দল ঘটনাস্থলে যান।

রবিবার (১৭ মে) সকাল ৬টার দিকে এসআই আবুল কালাম মিয়া নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করেন এবং ময়না তদন্তের জন্য মৃতদেহ রাজবাড়ী মর্গে পাঠান।

পাংশা থানার চার্জ অফিসার, পুলিশ পরিদর্শক (তদন্ত) এ.কে.এম মিজানুর রহমান জানান, তাৎক্ষণিক ভাবে হত্যাকান্ডের মোটিভ উদঘাটন করা সম্ভব হয়নি। তবে ঘটনার নেপথ্য উদঘাটন ও জড়িতদের গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

এ ঘটনায় নিহত মন্টু খানের স্ত্রী সালেহা খাতুন বাদী হয়ে পাংশা থানায় অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

 

 

আপডেট : রবিবার মে ১৭,২০১৫/ ০১:১৪ পিএম/ আশিক

 


এই নিউজটি 1321 বার পড়া হয়েছে

Comments

comments