রাজবাড়ীতে হত্যা মামলার আসামী ও কুখ্যাত সন্ত্রাসী বিদ্যুত গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:২০ অপরাহ্ণ ,২০ মে, ২০১৫ | আপডেট: ৫:২৪ অপরাহ্ণ ,২০ মে, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের দয়ালনগর গ্রামের আলোচিত শাহরিয়ার রিমন হত্যা মামলার এজাহারভূক্ত প্রধান আসামী ও আন্ত:জেলা ডিএসবি’র তালিকাভূক্ত কুখ্যাত সন্ত্রাসী মোল্লা মো.জাকারিয়া ওরফে বিদ্যুত (২৭)কে গ্রেফতার করেছে ডিবি পুলিশ ।

মঙ্গলবার (১৯ মে) বিকেল সাড়ে ৫টার দিকে সদর উপজেলার গোয়ালন্দ মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত বিদ্যুত সদর উপজেলার দয়ালনগর গ্রামের মোল্লা মো.খালেক মহুরীর ছেলে।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী ডিবি’র ওসি মো.মিজানুর রহমানের নেতৃত্বে এসআই নিজাম উদ্দিন ও এএসআই হিরন কুমার বিশ্বাস সঙ্গীয় ফোর্সসহ মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে গোয়ালন্দ মোড় এলাকা থেকে বিদ্যুতকে গ্রেফতার করেন।

রাজবাড়ী ডিবি’র ওসি মো.মিজানুর রহমান জানান, ২০১৩সালে মিজানপুর ইউনিয়নের দয়ালনগর গ্রামের আলোচিত রিমন হত্যা মামলার এজাহারভূক্ত প্রধান আসামী ও আন্ত:জেলা ডিএসবি’র তালিকাভূক্ত কুখ্যাত সন্ত্রাসী মোল্লা মো.জাকারিয়া ওরফে বিদ্যুত দির্ঘদিন আত্মগোপনে থাকায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা সম্ভব হচ্ছিল না। গত ১৯মে বিকেলে গোপন সংবাদে জানাযায় আসামী বিদ্যুত সদর উপজেলার গোয়ালন্দ মোড় এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ওইদিন বিকেল সাড়ে ৫টার দিকে গোয়ালন্দ মোড় এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, ২০১৩ সালের ৩১শে জুলাই বিকেলে রাজবাড়ী শহরের গোদার বাজার পদ্মা নদীর পাড় থেকে সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের দয়ালনগর গ্রামের সেলিম রেজার ছেলে শাহরিয়ার রিমনের বালুর মধ্যে পুতে রাখা এবং গলায় গামছা পেঁচানো গলিত লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় রিমনের মা রোকসানা বেগম বাদী হয়ে মো.জাকারিয়া ওরফে বিদ্যুত (২৭)সহ মোট সাতজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত কয়েকজনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। রাজবাড়ী সদর থানার মামলা নং-৮,তাং-০৪/০৮/২০১৩ ইং, ধারাঃ ৩০২/২০১/৩৭৯/৩৪ দঃবিঃ  ।

ঘটনার পর থেকেই আসামীদের গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালায় র‌্যাব ও পুলিশ। তারই ধারাবাহিকতায় গত ১৯ মে বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার গোয়ালন্দ মোড় এলাকা থেকে বিদ্যুতকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

 

আপডেট : বুধবার মে ২০,২০১৫/ ০৫:১৩ পিএম/ আশিক


এই নিউজটি 844 বার পড়া হয়েছে

Comments

comments