রাজবাড়ী পুষ্প আইস প্রোডাক্টের প্রোপাইটর আমেরিকা প্রবাসী আঃ সালামের মায়ের ইন্তেকাল

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৩:০৯ অপরাহ্ণ ,২৪ মে, ২০১৫ | আপডেট: ৩:১৫ অপরাহ্ণ ,২৪ মে, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী পুষ্প আইস প্রোডাক্টের প্রোপাইটর ও ইউএসএ বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারন সম্পাদক আমেরিকা প্রবাসী আঃ সালাম ও মদাপুর ইউনিয়নের রেজিষ্টার্ডপ্রাপ্ত কাজী হারুন-অর-রশিদের মা নুর নেছা ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে—রাজেউন)। তিনি গত ২০মে বিকেল ৪টায় ঢাকা ইসলামিয়া ব্যাংক সেন্টাল হাসপাতালে বার্ধ্যক জনিত কারনে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর। তিনি ৫ ছেলে ৩মেয়েসহ বহু আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমার নাতী ইমন জানায়, তার দাদী নুর নেছাকে বার্ধক্যজনিত অসুস্থতার কারনে ঢাকার ইসলামিয়া ব্যাংক সেন্টাল হাসপাতালে ভর্তি করা হলে গত ২০মে বিকেল ৪টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। আমার মেজ চাচা আঃ সালাম আমেরিকায় থাকায় দাদীর মৃতদেহ হিমাগারে রাখা হয়। গতকাল ২৩মে তিনি আমেরিকা থেকে ঢাকায় আসেন এবং দাদীর মৃতদেহ গ্রামের বাড়ী কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের কাটাবাড়ীয়া গ্রামে নিয়ে আসা হয়। বাদ আছর তার নামাজে জানাযা শেষে বাড়ী সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়।

তার নামাজে জানাযায় রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ এম.এ খালেক, মদাপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম, কাজী সমিতির সভাপতি-সেক্রেটারী, আত্মীয়স্বজনসহ বহু মুসুল্লীগণ উপস্থিত ছিলেন।

 


এই নিউজটি 826 বার পড়া হয়েছে

Comments

comments