কালুখালীর মৃগী ইউনিয়নের ২০১৫-১৬ অর্থ বছরের বাজেট ঘোষণা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:০৬ অপরাহ্ণ ,২৪ মে, ২০১৫ | আপডেট: ১১:১২ অপরাহ্ণ ,২৪ মে, ২০১৫
পিকচার

কালুখালী প্রতিনিধি : রাজবাড়ীর কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের ২০১৫-১৬ অর্থ বছরের জন্য ৯৩ লক্ষ ৫০ হাজার ৫ শত ৪৩ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। রবিবার (২৪ মে) দুপুরে মৃগী ইউনিয়ন পরিষদ সংলগ্ন মৃগী বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে উন্মুক্ত পরিবেশে জনসম্মুখে ইউপি চেয়ারম্যান মোঃ বদর উদ্দীন সরদার এ বাজেট ঘোষণা করেন।

এ উপলক্ষে আয়োজিত বাজেট আলোচনায় চেয়ারম্যান মোঃ বদর উদ্দীন সরদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন ইউপি সচিব মোঃ সাহিনুর রাহমান, মৃগী ইউপি আওয়ামিলীগের সাধারন সম্পাদক আবু তালেব মন্ডল, হাজার প্রজেক্ট এর মৃগী ও পাট্টা ইউনিয়নের সমন্বয় কারী অবঃ প্রাপ্ত টাউন হাবিলদার শেখ আঃ খালেক, হাঙ্গার প্রজেক্টের জেলা পতিনিধি মোছাঃ আকলিমা খাতুন ও গ্রাম পুলিশ বাবলু হোসেন ।

এসময় ইউপি সদস্য মোঃ আব্দুস সোবাহান, জিয়াউর রহমান, সংরক্ষিত মহিলা সদস্য মাহফুজা ফেরদৌস, ডলি পারভিন ও হাঙ্গার প্রজেক্টের ৯ ওয়ার্ডের নারী নেতৃত্বকারী সহ এলাকার সূধীজন উপস্থিত ছিলেন।

বাজেট ঘোষনাকালে চেয়ারম্যান বদর উদ্দীন সরদার ইউনিয়নের বিভিন্ন খাতে ব্যায়ের হিসাব অনুযায়ী ৯২ লক্ষ ৮০ হাজার ৫ শত ৪৩ টাকা নির্ধারন করেন এবং সম্ভাব্য জের হিসাবে ৭০ হাজার টাকার হিসাব উপস্থাপন করেন । এছাড়াও তিনি বাজেটে উল্লেখযোগ্য ব্যায়ের হিসাব অনুযায়ী উন্নয়নমূলক রাস্তা ঘাট ব্রিজ কালভার্ট মেরামত বাবদ ৫১ লক্ষ টাকা ব্যায় সহ বাকী অর্থ অন্যান্য খাতে ব্যায় করেছেন বলে উল্লেখ্য করেন । সর্বপরি তিনি তার বক্তব্যে ইউনিয়নের অবহেলিত রাস্তা ঘাট স্কুল মাদ্রসা সংস্কার করে উপজেলার মধ্যে মৃগী ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসাবে রুপদান করতে প্রতিশ্রুতি ব্যাক্ত করেন ।

 


এই নিউজটি 768 বার পড়া হয়েছে

Comments

comments