পাংশায় দিন মজুরকে কুপিয়ে হত্যা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৩:০৪ অপরাহ্ণ ,২৬ মে, ২০১৫ | আপডেট: ৩:২৫ অপরাহ্ণ ,২৬ মে, ২০১৫
পিকচার

মোক্তার হোসেন : রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের চর ঝিকুড়ি ডাঙ্গীপাড়া গ্রামে শুকুর মণ্ডল (৫২) নামের এক দিন মজুরকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা।

মঙ্গলবার (২৬ মে) সকাল ৮টার দিকে চরঝিকড়ী ডাঙ্গীপাড়া গ্রামের মীরের ভিটা নামক স্থান থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শুকুর মন্ডল একই ইউনিয়নের কাচারীপাড়া-ডাঙ্গীপাড়া গ্রামের মৃত খোরশেদ মন্ডলের ছেলে।

নিহতের পারিবারিক সূত্রে জানাগেছে, চরঝিকড়ী গ্রামের জনৈক তোফাজ্জেল হোসেনের মালিকানাধীন চরঝিকড়ী ডাঙ্গীপাড়া মাঠের মধ্যে মীরের ভিটা নামক পতিত জমি তিন বছরের জন্য বিনা টাকা চুক্তিতে লিজ নিয়েছেন দিন মজুর শুকুর মন্ডল। দিন পনের হলো শুকুর মন্ডল ভিটার আগাছামুক্ত ও পতিত জমি কোদাল দিয়ে কুঁপিয়ে আবাদযোগ্য করতে কাজ করছেন। মঙ্গলবার সকাল ৭টার দিকে নিজ বাড়ি থেকে কুদাল ও দা নিয়ে ওই পতিত ভিটা জমিতে কাজ করতে যায় সে। সেখানে অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা মাঠের মধ্যে তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

এ বিষয়ে পাংশা থানার অফিসার ইনচার্জ আবু শ্যামা মো.ইকবাল হায়াৎ জানান, খবর পেয়ে সকাল ৮টার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করা হয়। পরে সুরতহাল রিপোর্ট শেষে লাশ ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, নিহতের মাথায় ও গলার বাম পাশে রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে। তাৎনিকভাবে এ হত্যাকান্ডের মোটিভ উদঘাটন করা সম্ভব হয়নি। তবে ঘটনার নেপথ্য উদঘাটন ও জড়িতদের গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত পাংশা থানায় মামলার প্রস্তুতি চলছিলো।

 

 

আপডেট : মঙ্গলবার মে ২৫,২০১৫/ ০২:৫৮ পিএম/ আশিক


এই নিউজটি 1026 বার পড়া হয়েছে

Comments

comments