পাংশায় রোটারী ক্লাবের আয়োজনে পল্লী বিদ্যুতের উদ্বোধন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৩:৩২ অপরাহ্ণ ,২৬ মে, ২০১৫ | আপডেট: ৩:৩২ অপরাহ্ণ ,২৬ মে, ২০১৫
পিকচার

মোক্তার হোসেন : রাজবাড়ীর পাংশা উপজেলার কলিমহর ইউপির সাঁজুরিয়া রোটারী কমিউনিটি কোর প্রাঙ্গনে রোটারী ক্লাব অব পাংশা-রাজবাড়ীর আয়োজনে সাঁজুরিয়া গ্রাম পল্লী বিদ্যুতের উদ্বোধন করা হয়েছে।

সোমবার ২৫ মে দুপুরে অনুষ্ঠানের প্রধান অতিথি রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম ঢাকা থেকে মোবাইল টেলিফোনে সাঁজুরিয়া গ্রাম পল্লী বিদ্যুতায়ন কর্মসূচীর উদ্বোধন করেন।

তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়। আর বিএনপি-জামাত ক্ষমতায় থাকলে সন্ত্রাস দুর্নীতি বাড়ে। তিনি এলাকায় বিদ্যুৎ, রাস্তাঘাট ও শিক্ষা প্রতিষ্ঠানসহ সার্বিক উন্নয়নের তথ্য উল্লেখ করে বলেন, বিশেষ বরাদ্দ থেকে সাঁজুরিয়া গ্রামে পল্লী বিদ্যুতের লাইন দেওয়া হয়েছে। আজ থেকে অত্র এলাকার মানুষের আর্থসামাজিক উন্নয়ন ও সমৃদ্ধির নতুন করে পথ চলা শুরু হলো। এমপি জিল্লুল হাকিম এলাকার উন্নয়ন অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।

রাজবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির সহ-সভাপতি ও এলাকা পরিচালক মতিয়ার রহমান মাস্টারের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাংশা উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. ফরিদ হাসান ওদুদ, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. হাসান আলী বিশ্বাস, পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আমিনুল ইসলাম খান, পাংশা বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) এ.কে.এম শফিকুল মোরশেদ আরোজ, পাংশা থানার ওসি আবু শামা মো. ইকবাল হায়াত, অধ্যাপক আশীষ কুমার বর্ধন, মাছপাড়া ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা খোন্দকার সাইফুল ইসলাম (বুড়ো), উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ (হেনা মুন্সী), পাংশা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার চাঁদ আলী খান, রোটারী ক্লাব অব পাংশা-রাজবাড়ীর চার্টার প্রেসিডেন্ট ও পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এ.এফ.এম শফীউদ্দিন (পাতা) ও রোটারী ক্লাবের প্রেসিডেন্ট উত্তম কুমার কুন্ডু।

অন্যান্যের মধ্যে সাঁজুরিয়া রোটারী কমিউনিটি কোর’র সভাপতি মো. আমিরুল ইসলাম মিয়া, কলিমহর ইউপির সাবেক চেয়ারম্যান ও কৃষক লীগ নেতা রোকন উদ্দিন বকুল বিশ্বাস ও আব্দুল গফুর মাস্টার প্রমূখ বক্তব্য রাখেন।

বিশেষ অতিথিবৃন্দ বিদ্যুতায়নসহ অত্র এলাকার সার্বিক উন্নয়নে অবদান রাখায় রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিমকে কৃতজ্ঞতাসহ অভিনন্দন জানান।

অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আল মাসুদ বিশ্বাস, সরিষা ইউপি চেয়ারম্যান আব্দুস সোবাহান, রোটারীয়ান নাজমুল কাদের সবুজ, আওয়ামী লীগ নেতা মতিয়ার রহমানসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার বিশিষ্ট ব্যক্তিগণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

 

 


এই নিউজটি 747 বার পড়া হয়েছে

Comments

comments