রাজবাড়ীতে প্রবাসীর বাড়ীতে দিনে দুপুরে চুরি

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:৫২ অপরাহ্ণ ,২৭ মে, ২০১৫ | আপডেট: ২:০২ অপরাহ্ণ ,২৭ মে, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের বড় ভবানীপুর গ্রামে মো.আলাউদ্দিন শেখ (৩৫) নামের এক সৌদি প্রবাসীর বাড়ীতে দিনে-দুপুরে চুরি সংঘটিত হয়েছে।

মঙ্গলবার (২৬ মে) দুপুরে বাড়ীর লোকজনের অনুপস্থিতিতে এ চুরির ঘটনা ঘটে।

প্রবাসী আলাউদ্দিনের স্ত্রী রোকসানা মিশু জানান, মঙ্গলবার সকাল ১০টার দিকে তিনি ও তার শাশুরী তাদের এক আত্নীয়ের বাড়ীতে বেড়াতে যান। এ সুযোগে অজ্ঞাত চোরের দল কৌশলে বারান্দার গ্রীল কেটে ভিতরে প্রবেশ করে দুইটি স্বর্ণের বালা ও নগদ ২ হাজার টাকা চুরি করে পালিয়ে যায়। বিকেল ৪টার দিকে তারা বাড়ী ফিরে এ অবস্থা দেখতে পেয়ে স্থানীয়দের সহযোগীতায় পুলিশকে খবর দেয়। খবর পেয়ে রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ মো. শহীদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ মো. শহীদুল ইসলাম জানান, বসন্তপুরে প্রবাসীর বাড়ীতে চুরির খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। চোর আটক ও চুরি যাওয়া মালামাল উদ্ধারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

স্থানীয়দের অভিযোগ, আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতির ফলে সাম্প্রতিক সময়ে ওই এলাকায় চুরি,ছিনতাই ও মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধ প্রবণতা আশঙ্কাজনক হারে বেড়ে গেছে। অপরাধ প্রবণতা রোধে পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

 

 


এই নিউজটি 824 বার পড়া হয়েছে
[fbcomments"]