,

লঞ্চ দূর্ঘটনায় নিহতদের পরিবারের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণ

News

স্টাফ রিপোর্টার : দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে এমভি মোস্তফা-৩ লঞ্চ ডুবির ঘটনায় নিহত যাত্রীদের পরিবারের মাঝে নৌ-দুর্যোগ তহবিল ট্রাস্টি বোর্ড কর্তৃক প্রদত্ত আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মে) সকালে দৌলতদিয়া জেলা পরিষদের ডাকবাংলো প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লঞ্চ ডুবিতে নিহত ৭৫ জনের প্রত্যেকের পরিবারের হাতে ১ লাখ ৫ হাজার টাকার সহায়তা চেক তুলে দেন নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি।

রাজবাড়ীর জেলা প্রশাসক মো. রফিকুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন চেয়ারম্যান কমোডর এম মোজাম্মেল হক, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত অলী,রাজবাড়ী সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, বিআইডাব্লিউটিএ’র অতিরিক্ত সচিব ভোলানাথ দে, রাজবাড়ীর পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম ও নৌ দুর্যোগ ট্রাস্টি বোর্ডের সদস্য সচিব আব্দুল আওয়াল।

এসময় অন্যান্যের মধ্যে গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান এবিএম নুরুল ইসলাম, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুল ইসলাম মন্ডল,গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুজ্জামান মিয়াসহ সুশীল সমাজ ও প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নিহতদের স্মরণে এক মিনিট নীরবতা পালন এবং তাদের আত্নার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উল্লেখ্য, চলতি বছরের ২২ ফেব্রুয়ারী দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে পাটুরিয়া ঘাট থেকে দৌলতদিয়ার উদ্দেশ্যে ছেড়ে আসা এমভি মোস্তফা-৩ নামে একটি লঞ্চ একটি সারবাহী কার্গোর ধাক্কায় মাঝ পদ্মায় নিমজ্জিত হয়। এতে নারী ও শিশুসহ ৭৫ জনের প্রাণহানী ঘটে।

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর