,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

ডিএসবি’র তালিকাভূক্ত সন্ত্রাসী এবং হত্যা মামলার আসামী রহিম অস্ত্র-গুলিসহ গ্রেফতার

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী ডিএসবি’র তালিকাভূক্ত কুখ্যাত সন্ত্রাসী এবং সদর উপজেলার দর্পনারায়নপুর গ্রামের সোহেল হত্যা মামলার অন্যতম আসামী রহিম সরদার (৩০) কে একটি বিদেশী তৈরী সচল রিভলভর ও ২ রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

শুক্রবার (২৯ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার খানখানাপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রহিম সরদার খানখানাপুর গ্রামের জাহান সরদারের ছেলে।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ডিবি’র এসআই নিজাম উদ্দিনের নেতৃত্বে এএসআই হিরন কুমার বিশ্বাসসহ সঙ্গীয় ফোর্স সন্ত্রাসী রহিম সরদারকে খানখানাপুর গ্রামস্থ তার নিজ বাড়ীর পূর্বদিকে একটি মাঠের মধ্যে ঘেরাও করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রহিম সরদার তার হাতে থাকা বিদেশী রিভলভর দিয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি করার প্রস্তুতি নিলে এসআই নিজাম উদ্দিন এবং এএসআই হিরোন কুমার বিশ্বাস জীবনের ঝুঁকি নিয়ে তাকে গ্রেফতার করে।

এ বিষয়ে ডিবি’র এএসআই হিরন কুমার বিশ্বাস জানান, গ্রেফতারকৃত রহিম সরদার রাজবাড়ী ডিএসবি’র তালিকাভূক্ত কুখ্যাত সন্ত্রাসী এবং সদর উপজেলার দর্পনারায়নপুর গ্রামের সোহেল হত্যা মামলার অন্যতম আসামী। এছাড়াও তার বিরুদ্ধে হত্যা, পুলিশ অ্যাসল্ট ও চুরিসহ ৫টি মামলা রয়েছে।

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর