ডিএসবি’র তালিকাভূক্ত সন্ত্রাসী এবং হত্যা মামলার আসামী রহিম অস্ত্র-গুলিসহ গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:১৫ পূর্বাহ্ণ ,৩০ মে, ২০১৫ | আপডেট: ৪:৩০ অপরাহ্ণ ,৩০ মে, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী ডিএসবি’র তালিকাভূক্ত কুখ্যাত সন্ত্রাসী এবং সদর উপজেলার দর্পনারায়নপুর গ্রামের সোহেল হত্যা মামলার অন্যতম আসামী রহিম সরদার (৩০) কে একটি বিদেশী তৈরী সচল রিভলভর ও ২ রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

শুক্রবার (২৯ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার খানখানাপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রহিম সরদার খানখানাপুর গ্রামের জাহান সরদারের ছেলে।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ডিবি’র এসআই নিজাম উদ্দিনের নেতৃত্বে এএসআই হিরন কুমার বিশ্বাসসহ সঙ্গীয় ফোর্স সন্ত্রাসী রহিম সরদারকে খানখানাপুর গ্রামস্থ তার নিজ বাড়ীর পূর্বদিকে একটি মাঠের মধ্যে ঘেরাও করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রহিম সরদার তার হাতে থাকা বিদেশী রিভলভর দিয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি করার প্রস্তুতি নিলে এসআই নিজাম উদ্দিন এবং এএসআই হিরোন কুমার বিশ্বাস জীবনের ঝুঁকি নিয়ে তাকে গ্রেফতার করে।

এ বিষয়ে ডিবি’র এএসআই হিরন কুমার বিশ্বাস জানান, গ্রেফতারকৃত রহিম সরদার রাজবাড়ী ডিএসবি’র তালিকাভূক্ত কুখ্যাত সন্ত্রাসী এবং সদর উপজেলার দর্পনারায়নপুর গ্রামের সোহেল হত্যা মামলার অন্যতম আসামী। এছাড়াও তার বিরুদ্ধে হত্যা, পুলিশ অ্যাসল্ট ও চুরিসহ ৫টি মামলা রয়েছে।

 

 


এই নিউজটি 929 বার পড়া হয়েছে

Comments

comments