,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

রাজবাড়ীতে মাদকদ্রব্য ধ্বংস

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে বিভিন্ন সময়ে আটককৃত গাঁজা,ফেনসিডিল, হেরোইন ও বাংলা মদ ধ্বংস করা হয়েছে।

শনিবার (৩০ মে) বিকেলে রাজবাড়ী পুরাতন জেলাখানার সামনে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবু হাসান খায়রুল্লাহ ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো.তৌহীদুল ইসলাম এসব মাদকদ্রব্য ধ্বংস করেন।

জানা যায়, এসব মাদক দ্রব্যের মধ্যে ১৩লিটার বাংলা মদ,১৯ গ্রাম হেরোইন,২০বোতল ফেন্সিডিল ও ২কেজি গাঁজা রয়েছে। যার আনুমানিক মূল্য ৫০হাজার টাকা।

সিনিয়র জুডিসিয়াল আবু হাসান খায়রুল্লাহ জানান, রাজবাড়ী থানা ও ডিবি পুলিশ কর্তৃক বিভিন্ন সময়ে আটককৃত মাদকদ্রব্য একসাথে ধ্বংস করা হয়েছে। এর আগেও আমরা মাদক ধ্বংস করেছি। এ ধরনের কর্মকাণ্ড অব্যাহত থাকবে।

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর