বালিয়াকান্দিতে এসএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ১১৮জন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:১৯ অপরাহ্ণ ,৩১ মে, ২০১৫ | আপডেট: ১২:২৯ অপরাহ্ণ ,৩১ মে, ২০১৫
পিকচার

স্টাফ রিপোর্টার : এবারের এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফলে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় ১১৮জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে এবং সাফল্যের দিক থেকে বহরপুর উচ্চ বিদ্যালয় এবারও শতভাগ পাশসহ সর্বোচ্চ ২৩জন জিপিএ-৫ পেয়ে শীর্ষ স্থান লাভ করেছে।

উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান জানান, এসএসসি পরীক্ষায় ২০২৩ জন শিক্ষার্থী অংশ গ্রহন করে কৃতকার্য হয়েছে ১৭৫৮জন এবং জিপিএ-৫ পেয়েছে ১০৬জন। দাখিলে ৩১৩জন শিক্ষার্থী অংশ গ্রহন করে কৃতকার্য হয়েছে ২৭৫জন এবং জিপিএ-৫ পেয়েছে ১জন। এসএসসি (ভোকেশনালে) ৩৭৬জন শিক্ষার্থী অংশ গ্রহন করে ৩৫৯জন কৃতকার্য হয়েছে এবং জিপিএ-৫ পেয়েছে ১১জন।

জিপিএ-৫ পেয়েছে আড়কান্দি উচ্চ বিদ্যালয়ের ২জন শিক্ষার্থী, সমাধিনগর আর্য্য সংঘ বিদ্যা মন্দিরের ৪জন, বালিয়াকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ১৩জন, পাইলট উচ্চ বিদ্যালয়ের ৫জন, রামদিয়া বিএমবিসি উচ্চ বিদ্যালয়ের ২জন, নলিয়া শ্যামা মোহন ইনষ্টিটিউশনের ১২জন, বারুগ্রাম উচ্চ বিদ্যালয়ের ৬জন, জঙ্গল সম্মিলনী উচ্চ বিদ্যালয়ের ২জন, পোটরা আদর্শ উচ্চ বিদ্যালয়ের ১জন, ধর্মতলা উচ্চ বিদ্যালয়ের ২জন, নারুয়া মুনছুর আলী স্কুল এন্ড কলেজের ৫জন, লিয়াকত আলী স্মৃতি স্কুল এন্ড কলেজের ৫জন, রাজধরপুর উচ্চ বিদ্যালয়ের ১০জন, বহরপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ৪জন, বহরপুর উচ্চ বিদ্যালয়ের ২৩জন, মাজবাড়ী উচ্চ বিদ্যালয়ের ৮জন, কুরশী উচ্চ বিদ্যালয়ের ২জন। শহীদ নগর দাখিল মাদ্রাসার ১জন, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের (ভোকেশনাল) ৬জন।

শতভাগ পাশ করেছে রাজধরপুর উচ্চ বিদ্যালয়, বহরপুর উচ্চ বিদ্যালয়, কুরশী উচ্চ বিদ্যালয়, বড় হিজলী দাখিল মাদ্রাসা, সদাশিপুর-ঘোরামারা দাখিল মাদ্রাসা, নটাপাড়া দাখিল মাদ্রাসা। এদের মধ্যে বহরপুর উচ্চ বিদ্যালয় ১৬৯জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহন করে শতভাগ পাশসহ সর্বোচ্চ ২৩জন জিপিএ-৫ পেয়ে শীর্ষ স্থান লাভ করেছে।

 


এই নিউজটি 1014 বার পড়া হয়েছে

Comments

comments