,

রাজবাড়ী জেলা প্রশাসনের পহেলা বৈশাখ উৎসবে আনন্দ ধারা

News

 

 

 

রাজবাড়ি নিউজ ডেস্ক : :  রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে পহেলা বৈশাখ উৎসবে আনন্দ ধারায় মুখরিত রাজবাড়ী জেলাবাসী।।

সফল আয়োজক সম্মানিত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোঃ হাসানুজ্জামান কল্লোল ।

অপরূপ বর্ণিল সাজে সজ্জিত জেলা প্রশাসন প্রাঙ্গণে স্বর্গীয় আমেজ।।

 

রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে বর্ণাঢ্য নানা আয়োজনের মধ্য দিয়ে আজ ১ লা বৈশাখ, ১৪২১ মোতাবেক ১৪ এপ্রিল, ২০১৪ রাজবাড়ী জেলায় উদযাপিত হচ্ছে বাংলা নববর্ষ বরণ উৎসব।রাজবাড়ী অফিসার্স ক্লাব সংলগ্ন শহীদ কাজী আজিজুল ইসলাম মঞ্চে প্রভাতী সুর ও সংগীতের মাধ্যমে শুরু হয় পহেলা বৈশাখ উৎসবের ।

সম্মানিত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোঃ হাসানুজ্জামান কল্লোল মহোদয়ের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানমালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী-১ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ব কাজী কেরামত আলী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের মাননীয় সংসদ সদস্য মিসেস কামরুননাহার চৌধুরী লাভলী। অনুষ্ঠানে পুলিশ সুপারসহ জেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিবৃন্দ, জেলার বিশিষ্ট নাগরিকবৃন্দ, বিভিন্ন ধর্মীয় নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ এবং জেলার বিভিন্ন স্তরের জনসাধারণ।

রাজবাড়ী শিল্পকলা একাডেমীর শিল্পীবৃন্দ প্রভাতী সুর ও সংগীত পরিবেশনের পর জেলার বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন অনুষ্ঠানস্থলে সংগীত, নৃত্য, দলীয় নৃত্য পরিবেশন করে।

অনুষ্ঠানে মাননীয় জেলা প্রশাসক জনাব মোঃ হাসানুজ্জামান কল্লোল এবং তাঁর সহধর্মিনী রাজবাড়ী লেডিস ক্লাবের গতিশীল সভানেত্রী ডাঃ শেখ মুসলিমা মুন কর্তৃক বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের নির্ঝরের স্বপ্নভঙ্গ কবিতা আবৃত্তি করার সময় এক স্বর্গীয় আবেশের সৃষ্টি করে। মন্ত্রমুগ্ধের মত দর্শকরা তাদেঁর কবিতা আবৃত্তি হৃদয়াঙ্গম করে। অনুষ্ঠানে মাননীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ব কাজী কেরামত আলী এবং সংরক্ষিত মহিলা আসনের মাননীয় সংসদ সদস্য মিসেস কামরুননাহার চৌধুরী লাভলীও সংগীত পরিবেশন করেন।

অনুষ্ঠান চলাকালীন সম্মানিত অতিথিবৃন্দসহ সকল দর্শককে জেলা প্রশাসনের পক্ষ হতে মুড়ি-মুড়কি দিয়ে আপ্যায়ন করা হয়।

সকাল ৮-৩০ শুরু হয় বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা। আনন্দ শোভা যাত্রা শেষে জেলা প্রশাসক মহোদয়ের বাসভবনে পান্তা-ইলিশ দিয়ে অতিথিবৃন্দকে আপ্যায়ণ করা হয়।

জেলা প্রশাসন প্রাঙ্গণে চলছে দিনব্যাপী বৈশাখী মেলা। সারা শহরময় রয়েছে নানা বর্ণের রঙিন আল্পনা।

জেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষের শুভ এ দিনটি প্রাণময় উৎসবে উদ্ভাসিত। যার সফল রূপকার ও বাস্তবায়নকারী রাজবাড়ীর সম্মানিত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোঃ হাসানুজ্জামান কল্লোল মহোদয়।

উল্লেখ্যো রাজবাড়ী জেলা প্রশাসন আয়োজিত পহেলা বৈশাখ, ১৪২১ উদযাপন উপলক্ষে তিনদিনব্যাপী কর্মসূচি গত ১২/৪/২০১৪ তারিখ শুভ উদ্বোধন করেন স্থানীয় সরকার বিভাগের মাননীয় সিনিয়র সচিব জনাব মনজুর হোসেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর