রাজবাড়ীতে কুক্ষ্যাত সন্ত্রাসী লিয়া অস্ত্র-গুলিসহ গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:১২ অপরাহ্ণ ,৯ জুন, ২০১৫ | আপডেট: ৫:১৩ অপরাহ্ণ ,৯ জুন, ২০১৫
পিকচার

আশিকুর রহমান : পুলিশের এসআই হত্যা মামলাসহ একাধিক মামলার আসামী ও কুক্ষ্যাত সন্ত্রাসী মো.লিয়াকত হোসেন ওরফে লিয়া(৩৫)কে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এসময় তার কাছ থেকে ১টি গুলি ভর্তি ওয়ান শুটারগান, ১টি পাইপগান, ৭রাউন্ড বন্দুকের তাজা কার্তুজ, ১টি ছোড়া, ২টি চাপাতি ও ১টি ছোট চাপাতি উদ্ধার করা হয়।

গত ৮জুন দিবাগত রাতে রাজবাড়ী সদর উপজেলার শহীদ ওহাবপুর ইউনিয়নের নিমতলা রেলগেটস্থ নিজ বসতবাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত লিয়া নিমতলা রেলগেট এলাকার মো.রহমত আলী শেখের ছেলে। সে ২০১১সালে ঝিনাইদহ থানার এসআই মিরাজুল ইসলাম হত্যা মামলার চার্জশীটভূক্ত আসামী। এছাড়াও সে একাধিক ডাকাতি,ছিনতাই ও অস্ত্র মামলার আসামী।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি’র এসআই মো.নিজাম উদ্দিনের নেতৃত্বে এএসআই হিরন কুমার বিশ্বাসসহ সঙ্গীয় ফোর্স ৮জুন রাত ১১টার দিকে সদর উপজেলার শহীদ ওহাবপুর ইউনিয়নের নিমতলা রেলগেটস্থ সন্ত্রাসী লিয়ার নিজ বসতবাড়ী ঘেড়াও করে তাকে গ্রেফতার করে। এরপর তার দেখানো মতে তার বসতঘরের মধ্য থেকে ১টি গুলি ভর্তি ওয়ান শুটারগান, ১টি পাইপগান, ৭রাউন্ড বন্দুকের তাজা কার্তুজ, ১টি ছোড়া, ২টি চাপাতি ও ১টি ছোট চাপাতি উদ্ধার করা হয়।

এ বিষয়ে রাজবাড়ী ডিবি’র ওসি মো.মিজানুর রহমান জানান, পুলিশ সুপার মো.জিহাদুল কবির পিপিএম এর নির্দেশে ডিবি পুলিশ মাদক উদ্ধার, অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসী-চরমপন্থি গ্রেফতারে তৎপরভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় গত ৮জুন রাত ১১টার দিকে সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের নিমতলা রেলগেটস্থ সন্ত্রাসী লিয়ার নিজ বসতবাড়ী থেকে উল্লেখিত অস্ত্রসহ তাকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত লিয়া ২০১১সালে ঝিনাইদহ থানার এসআই মিরাজুল ইসলাম হত্যা মামলার চার্জশীটভূক্ত আসামী। এছাড়াও তার বিরুদ্ধে রাজবাড়ীসহ দেশের বিভিন্ন জেলার বিভিন্ন থানায় একাধিক ডাকাতি,ছিনতাই ও অস্ত্র মামলা রয়েছে।

 

 

 


এই নিউজটি 1445 বার পড়া হয়েছে

Comments

comments