,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

পাথরবাহী ট্রাক উল্টে ড্রাইভার-হেলপার আহত

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার বাগমারা পল্লীবিদ্যুৎ এলাকায় (রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে) পাথরবাহী একটি ট্রাক খাদে পড়ে ড্রাইভার ও হেলাপার গুরুতর আহত হয়েছে। আহত অবস্থায় তাদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৯ জুন) ভোর রাতে এ দূর্ঘটনাটি ঘটে।

আহতরা হলো, ট্রাকের ড্রাইভার ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কৈডুবি সদরদী গ্রামের বাসিন্দা মো.লাভলু (৩০) ও হেলপার মাদারীপুরের শিবচর উপজেলার বন্দরখোলা গ্রামের বাসিন্দা সুজন (২৪)।

জানাগেছে, সোনামজিদ স্থল বন্দর থেকে মাওয়ার উদ্দেশ্যে ছেড়ে আসা পদ্মাসেতু নির্মানের পাথরবাহী ট্রাকটি মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের বাগমারা পল্লীবিদ্যুৎ এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাঁশের খাদে পড়ে যায়। এতে ট্রাকের ড্রাইভার ও হেলপার গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। আহতদের মধ্যে হেলপার সুজনের অবস্থা আশঙ্কাজনক।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর